নান্দাইলে প্রেমিকের বাড়িতে তরূণীর অনশন

আঞ্চলিক প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ সেপ্টেম্বর ২০১৭, ২২:৫৮

ময়মনসিংহের নান্দাইলে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশনে বসেছেন এক তরূণী। তরুণীর অভিযোগ, প্রেমিক বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক করে এখন বিয়ে করতে অস্বীকার করছেন। খবর পেয়ে নান্দাইল মডেল থানার পুলিশ মেয়েকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।  

মেয়ের পরিবার ও থানা সূত্রে জানা যায়, মুশুলী ইউনিয়নের কামালপুর গ্রামের জয়নাল আবেদীনের ছেলে নাসির উদ্দিনের সাথে দীর্ঘদিন যাবত প্রণয়ের সম্পর্ক চলছিল রফিকুল ইসলামের মেয়ের। এতে করে উভয়ের মাঝে শারীরিক সম্পর্ক স্থাপন হলে মেয়েটি তার প্রেমিককে বিয়ের জন্য চাপ দেয়। নানা টাল বাহানা করে সে বিয়ে এড়িয়ে যাচ্ছিল।

বুধবার বিয়ের দাবিতে মেয়েটি নাসির উদ্দিনের বাড়িতে গিয়ে উঠলে তাকে মারধোর করে। পরে প্রেমিকাকে নান্দাইল মডেল থানা পুলিশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

নান্দাইল মডেল থানার উপ-পরিদর্শক মো. সানোয়ার হোসেন জানান, এ ঘটনায় ওই গ্রামে কয়েক দফা দেন-দরবার হলেও নাসির উদ্দিনের বাবা জয়নাল আবেদীন ও মা পারভিন আক্তারের অসম্মতির কারণে বিয়ে রেজিস্ট্রি হয়নি। ফলে বাধ্য হয়ে ওই যুবতী তার প্রেমিক নাসির উদ্দিনের বাড়িতে গিয়ে দুইদিন ধরে অবস্থান নেয়। এদিকে প্রেমিকা নাসির উদ্দিনের বাড়িতে আসার পর প্রেমিক নাসির উদ্দিন গা ঢাকা দেয়।

নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ ইউনুস আলী বলেন, পুলিশ প্রেমিকের বাড়িতে প্রেমিকার অবস্থানের খবর পেয়ে বুধবার সন্ধায় তরূণী ও তার বাবা রফিকুল ইসলাম প্রেমিক নাসির উদ্দিনের বাবা জয়নাল আবেদীনকে থানায় নিয়ে আসে।

(ঢাকাটাইমস/১৩সেপ্টেম্বর/প্রতিনিধি/ ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত