রাজশাহীর প্রবীণ সাংবাদিক বুলবুল চৌধুরী আর নেই

প্রকাশ | ১৩ সেপ্টেম্বর ২০১৭, ২৩:১৭ | আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০১৭, ১৯:৫২

রাজশাহী ব্যুরো প্রধান, ঢাকাটাইমস

রাজশাহীর প্রবীণ সাংবাদিক বুলবুল চৌধুরী আর নেই। বুধবার বিকেলে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬০ বছর। বুলবুল চৌধুরী দীর্ঘদিন ধরে কিডনি, হৃদরোগসহ নানা দূরারোগ্য ব্যাধিতে ভুগছিলেন।
মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। 

সাংবাদিকতা জীবনে তিনি দৈনিক বাংলা, দৈনিক মুক্তকণ্ঠ, দৈনিক যুগান্তরসহ বিভিন্ন জাতীয় ও আঞ্চলিক দৈনিকে দক্ষতার সাথে কাজ করেছেন। অসুস্থ্যতাজনিত কারণে বছর তিনেক আগে তিনি যুগান্তর ছাড়েন। এরপর তিনি সাংবাদিকতায় অনিয়মিত হয়ে পড়েন।

বুলবুল চৌধুরী রাজশাহী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এবং রাজশাহী মেট্রোপলিটন প্রেসক্লাবের সভাপতির দায়িত্ব পালন করেছেন। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাজশাহীর সাংবাদিকসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ।

রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি কাজী শাহেদ ও সাধারণ সম্পাদক মামুন অর রশিদ, রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি আহসান হাবীব অপু ও সাধারণ সম্পাদক বদরুল হাসান লিটন পৃথক শোক বার্তায় মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে তার পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

শোক প্রকাশ করেছে রাজশাহী মেট্রোপলিটন প্রেসক্লাব। প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম স্বাক্ষরিত এক শোক বার্তায় ক্লাবের সভাপতি মোমিনুল ইসলাম বাবু, সহ-সভাপতি জাবিদ অপুসহ সকল সদস্যবৃন্দ বুলবুল চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন।

সাংবাদিক বুলবুল চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জাতীয় সাংবাদিক সংস্থার রাজশাহী জেলা শাখার নেতৃবৃন্দ। সংগঠনের সভাপতি আব্দুল্লাহ্্ আল মাহমুদ বাবলু ও সাধারণ সম্পাদক আবু সালে মোহাম্মদ ফাত্তাহ সকল সদস্যদের পক্ষে গভীর শোক প্রকাশ করে বুলবুল চৌধুরীর পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

(ঢাকাটাইমস/১২সেপ্টেম্বর/আরআর/ ইএস)