নড়াইলে গৃহবধূকে হত্যার প্রতিবাদে মানববন্ধন

নড়াইল প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ সেপ্টেম্বর ২০১৭, ১৭:০৯

নড়াইল সদর উপজেলার জুড়ালিয়া গ্রামের গৃহবধূ শাহানাজ পারভীনকে (২১) হত্যার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে জুড়ালিয়া বাজার এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এসময় বক্তব্য রাখেন শাহানাজের বাবা গোলাম মোস্তফা, মা শিউলি বেগম, শাহাদত হোসেন নয়ন ভূঁইয়া, জিন্নাত মোল্যা প্রমুখ। মানববন্ধনে বিভিন্ন পেশার মানুষ উপস্থিত ছিলেন।

পারিবারিক সূত্রে জানা যায়, প্রায় তিন বছর আগে ভালোবেসে নড়াইলের জুড়ালিয়া গ্রামের রুবেল হাসানের সঙ্গে একই গ্রামের শাহনাজের বিয়ে হয়। বছর খানেক পর যৌতুকের জন্য শাহনাজের বাবাকে নানাভাবে চাপ দিতে থাকেন স্বামী রুবেল হাসান।

শাহনাজের বাবা গোলাম মোস্তফা অভিযোগ করে বলেন, বিভিন্ন সময় টাকা-পয়সা দেয়া হলেও ঈদুল আযহার আগে মোটরসাইকেল দাবি করে রুবেল। তার এ দাবি পূরণ করতে না পারায় গত ৪ সেপ্টেম্বর শাহনাজকে হত্যা করে গলায় ফাঁস দিয়ে রাখা হয়। আমি মেয়ে হত্যার বিচার চাই।

শাহনাজের মা শিউলি বেগম বলেন, আমার মেয়েকে শারীরিকভাবে নির্যাতন করে হত্যা করা হয়েছে। তার (শাহনাজ) নয় মাসের শিশু সন্তান মুজাহিদ এখন শুধু কাঁদছে। মায়ের শূণ্যতা পূরণ করবে কে?

শাহনাজের মা আরো বলেন, তার মেয়েকে হত্যার পর জামাই রুবেল পালিয়ে যায়। মেয়ের জানাজায় অংশগ্রহণও করেনি। ঈদের ছুটিতে বাড়ি আসলেও শাহনাজকে হত্যার পর হঠাৎ করে পালিয়ে যায় রুবেল।

এদিকে রুবেলের মা দাবি করে বলেন, তার ছেলে যৌতুকের দাবি করেনি। শাহনাজ আত্মহত্যা করেছে। সদর থানার উপপরিদর্শক ভবতোষ জানান, শাহনাজের ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার আইনগত ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/১৪সেপ্টেম্বর/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :