খুব কাছ থেকে সাত জনের মৃত্যু দেখেছি: রুনা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৫ সেপ্টেম্বর ২০১৭, ১০:৪৭ | প্রকাশিত : ১৫ সেপ্টেম্বর ২০১৭, ১০:৩৬

ভয়াবহ সড়ক দুর্ঘটনা থেকে অল্পের জন্য প্রাণে বেঁচে যাওয়ার গল্প শোনালেন নাট্য নির্মাতা ও টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস এসোসিয়েশন অব বাংলাদেশের (টেলিপ্যাব) অন্যতম সদস্য শেখ রুনা। ওই সড়ক দুর্ঘটনায় ভাগ্রক্রমে তিনি বেঁচে গেলেও ঘটনাস্থলেই সাত জনকে খুব কাছ থেকে ছটফট করে মরতে দেখেছেন।

মারাত্মক আহত রুনা বর্তমানে উত্তরার একটি ক্লিনিকে ভর্তি আছেন। সেদিনের ঘটনা বর্ণনা করতে গিয়ে তিনি বলেন, আমি যে মাইক্রোতে করে মাওয়া ঘাটে আসছিলাম তার সাত জন যাত্রীর মৃত্যু খুব কাছ থেকে দেখেছি। এ যন্ত্রণা দীর্ঘদিন আমাকে বয়ে বেড়াতে হবে। আমি তাদের আত্মার মাগফেরাত কামনা করছি এবং আমার দ্রুত সুস্থতার জন্য সবার কাছে দোয়া প্রার্থণা করছি।

উল্লেখ্য, গত ৮ সেপ্টেম্বর সকালে তিনি খুলনা থেকে ঢাকা আসছিলেন।তাকে বহনকারী মাইক্রোটি দুপরে দিকে ফরিদপুরের কাছাকাছি আসলে বিপরীত দিক থেকে আসা একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই মারা যায় মাইক্রোর অপর সাত যাত্রী। প্রাণে বেঁচে যান মারাত্মক আহত রুনা। তার মাথা ফেটে যায় ও ডান হাত ভেঙে যায়। শরীরের বিভিন্ন অংশও কেটে যায়।

এর পর দ্রুত তাকে ভাঙ্গা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে ফরিদপুর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। অবস্থা খারাপ হওয়ায় পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার পঙ্গু হাসপাতাল ও বক্ষব্যাধিতে চিকিৎসা সেবা দেয়া হয়। সেখান থেকে কিছুটা সুস্থ হয়ে বর্তমানে উত্তরার একটি ক্লিনিকে চিকিৎসাধীন আছেন তিনি।

ঢাকাটাইমস/১৫সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :