অবশেষে এক হচ্ছেন সালমান-দীপিকা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ সেপ্টেম্বর ২০১৭, ১১:৩০

যে ভাইজানের সঙ্গে অভিনয় করার জন্য মুখিয়ে থাকেন বলিউডের উঠতি নায়িকা থেকে শুরু করে অনেক সুপারস্টাররাও, সেই সালমান খানের বিপরীতে এখনও একসঙ্গে দেখা যায়নি ‘বাজিরাও মাস্তানি’ খ্যাত হিরোইন দীপিকা পাড়ুকোনকে।

২০০৭ সালে ‘ওম শান্তি ওম’ দিয়ে ক্যারিয়ার শুরু করা দীপিকার সঙ্গে সল্লু মিয়ার একাধিকবার জুটি বাধার গল্প শোনা গেলেও প্রতিবারই কোনো না কোনো কারণে তাতে আশাহত হয়েছেন ভক্তরা। এ নিয়ে আলোচনা-সমালোচনাও কম হয়নি। শেষমেষ, অনেক জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে সামনে এলো সালমান-দীপিকার এক হওয়ার আরেকটি খবর।

বলিউড ডটকমের খবর অনুযায়ী, ‘কিক’ ছবির দ্বিতীয় পর্ব ‘কিক-টু’-তে বলিউডের হার্টথ্রব সালমান খানের বিপরীতে নায়িকা হিসাবে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে। সবকিছু ঠিকঠাক থাকলে এ ছবির মাধ্যমেই প্রথমবারের মতো পর্দায় রোমান্স করতে দেখা যেতে পারে সালমান-দীপিকাকে।

এর আগে ‘বজরঙ্গি ভাইজান’, ‘জয় হো’, ‘কিক’ ও সুলতান- এই চারটি ছবিতে সালমান খানের বিপরীতে অভিনয় করার কথা ছিল দীপিকার। কিন্তু কোনো এক অজানা কারণে শেষমেশ তা আর হয়ে ওঠেনি। তাই, সালমান-দীপিকার এক হওয়ার নতুন এ খবর একেবারেই সত্যি নাকি বরাবরের মতো তা গুজব হয়েই থাকবে সেটা বোঝা যাবে কিছুদিন বাদেই।

দীপিকা পাড়ুকোন বর্তমানে ব্যস্ত রয়েছেন তাঁর নতুন ছবি ‘পদ্মাবতী’র শুটিং নিয়ে। যেখানে তারঁ বিপরীতে নায়ক হিসাবে আছেন রণবীর সিং।

অন্যদিকে সালমান খান ব্যস্ত আবুধাবিতে তাঁর ‘এক থা টাইগার’র দ্বিতীয় পর্ব ‘টাইগার জিন্দা হ্যায়’র শুটিং নিয়ে। যেখানে বরাবরের মতো তাঁর বিপরীতে নায়িকা হিসাবে আছেন ক্যাটরিনা কাইফ।

ঢাকাটাইমস/১৫সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :