মির্জাপুরে মারধর করে অর্ধলক্ষ টাকা ছিনতাই

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ সেপ্টেম্বর ২০১৭, ১৪:২২

টাঙ্গাইলের মির্জাপুরে প্রকাশ্য দিন-দুপুরে হুমায়ূন নামে এক ব্যবসায়ীকে মারপিট করে তার অর্ধলক্ষ টাকা ছিনিয়ে নেয়ার ঘটনা ঘটেছে। শুক্রবার বেলা ১১টার দিকে মির্জাপুর বাজারের বাওয়ার রোডে এ ঘটনা ঘটে।

ব্যবসায়ী হুমায়ূন মির্জাপুর পৌর এলাকার বাওয়ার রোডের বাসিন্দা। সে মির্জাপুর মা সিএনজি পাম্প সংলগ্ন হুমায়ূন স্টোরের মালিক।

ঘটনার পর মির্জাপুর বাজারের ব্যবসায়ীদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। এ ঘটনায় ব্যবসায়ী হুমায়ূন মির্জাপুর থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন বলে জানা গেছে।

জানা গেছে, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর বাইপাসের মা সিএনজি পাম্প এলাকার মেসার্স হুমায়ূন স্টোরের মালিক মো. হুমায়ন সকালে দোকানের মাল কেনার জন্য মির্জাপুর বাজারে আসছিলেন। পথে বাওয়ার রোডে আসলে পুষ্টকামুরী খালপাড়া গ্রামের আনু মিয়ার ছেলে চঞ্চল, বাদশা মিয়ার ছেলে বিপুলসহ আরও কয়েকজন তার পথ রোধ করে ঘেরাও করে ফেলে এবং মারপিট করতে থাকে। এ সময় হুমায়ূনের সঙ্গে থাকা দোকানের মাল কেনার ৪২,৫০০ টাকা তারা ছিনিয়ে নেয়। তার আর্তচিৎকারে আসপাশের ব্যবসায়ী ও লোকজন এগিয়ে আসলে ছিনতাইকারীরা পালিয়ে যায়। আহত হুমায়ূনকে স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে।

এ ব্যাপারে মির্জাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুল হক বলেন, অভিযুক্তদের ধরতে পুলিশ কাজ শুরু করে দিয়েছে।

(ঢাকাটাইমস/১৫সেপ্টেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :