বগুড়ায় রেটিনার পরিচালকসহ আটক ১০

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ সেপ্টেম্বর ২০১৭, ১৮:০৩

বগুড়ায় ইসলামী ছাত্রশিবির পরিচালিত রেটিনা কোচিং সেন্টারের পরিচালকসহ ১০ জনকে আটক করেছে পুলিশ। শুক্রবার দুপুরে শহরের নবাববাড়ি সড়কে একটি কমিউনিটি সেন্টার থেকে তাদের আটক করা হয়। এদিন কমিউনিটি সেন্টারে রেটিনা এইচএসসি অলিম্পিয়ার্ড অনুষ্ঠান চলছিল।

আটক ব্যক্তিরা হলেন-রেটিনা বগুড়া শাখার পরিচালক নোমান, সহকারি পরিচালক নাইম, ছাত্রশিবির শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ শাখার সভাপতি রাসেল আহম্মেদ, রেটিনার কর্মকর্তা মাসুদ রানা, শিক্ষক ইয়াছিন মন্ডল, মামুন, মোস্তাহিদ, রাশেদুল, অফিস সহকারী কামরুল হাসান ও ইমরান হোসেন।

রেটিনা বগুড়া শাখার উদ্যোগে শহরের নবাববড়ি সড়কে টিএমএসএস মহিলা মার্কেটে ষষ্ঠ তলায় একটি কমিউনিটি সেন্টারে এইসএসসি প্রথম বর্ষ দ্বিতীয় বর্ষের ছাত্রদের মেধা যাচাইয়ের উদ্দেশ্যে রেটিনা এইচএসসি অলিম্পিয়ার্ড-২০১৭ এর আয়োজন করা হয়। শুক্রবার সকাল ৯টা থেকে উপস্থিত শিক্ষার্থীদের তিন ঘণ্টার একটি পরীক্ষা শুরু হয়। পরীক্ষা চলাকালে পুলিশের একটি দল সেখানে অবস্থান নেয়। পরীক্ষা শেষে পুরস্কার বিতরণী পর্ব শেষ হলে শিক্ষার্থীরা চলে যায়। এরপর পুলিশ রেটিনার ১০ কর্মকর্তা-কর্মচারীকে আটক করে থানায় নিয়ে যায়।

বগুড়া জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) সনাতন চক্রবর্তী জানান, আটক ব্যক্তিদের বিষয়ে তেমন কোনো তথ্য পাওয়া যায়নি। তাদের পর্যবেক্ষণ করা হচ্ছে।

(ঢাকাটাইমস/১৫সেপ্টেম্বর/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :