বাগেরহাটে সড়কে প্রাণ গেল নারীসহ দুইজনের

বাগেরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৬ সেপ্টেম্বর ২০১৭, ১৪:৩৩ | প্রকাশিত : ১৬ সেপ্টেম্বর ২০১৭, ১১:৪২

বাগেরহাটের ফকিরহাটে দাঁড়িয়ে থাকা ট্রাকের সঙ্গে যাত্রীবাহী বাসের ধাক্কায় দুই যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন বাসের আট যাত্রী। আহতদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার ভোর সাড়ে তিনটার দিকে বাগেরহাট-মাওয়া মহাসড়কের ফকিরহাট উপজেলার ফলতিতা মাছের আড়তের সামনে এই দুর্ঘটনা ঘটে। পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান দুইজন।

নিহতরা হলেন মো‌ড়েলগ‌ঞ্জের নুরুল্লাপু‌রের না‌সির তালুকদা‌রের মে‌য়ে নাস‌রিন আক্তার (১৬) ও বা‌সের সুপারভাইজার ম‌নির শেখ (৩৮)। আহতদের বাড়ি বাগেরহাটের শরণখোলা উপজেলার বিভিন্ন গ্রামে বলে পুলিশ জানিয়েছে।

বাগেরহাটের কাটাখালী মহাসড়ক পুলিশের উপপরিদর্শক (এসআই) সাফুর আহমেদ জানান, ঢাকা থেকে বাগেরহাটের শরণখোলার উদ্দেশ্যে ছেড়ে আসা বনফুল পরিবহণের একটি বাস ফকিরহাটের ফলতিতা এলাকায় আসার পর চালক যানটির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এতে বাসটি দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে পেছনে থেকে ধাক্কা দিলে নারী ও শিশুসহ অন্তত ১০জন আহত হন।

স্থানীয় লোকজন, পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পাঁচজনের অবস্থার অবনতি হলে তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এদের মধ্যে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এক নারীসহ দুইজন মারা যান। আহতদের নামপরিচয় জানার চেষ্টা চলছে।

ঢাকাটাইমস/১৬সেপ্টেম্বর/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :