ফরিদপুরে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে যুবক নিহত

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ সেপ্টেম্বর ২০১৭, ১৩:২৪

আধিপত্য বিস্তার নিয়ে ফরিদপুরের নগরকান্দায় দুই পক্ষে সংঘর্ষে এক যুবক নিহত হয়েছেন। তার নাম রবিউল মোল্লা (২৮)। আহত হয়েছেন উভয়পক্ষের অন্তত ২০ জন। আহতদের নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার সকাল সাড়ে নয়টার দিকে উপজেলার কোদালিয়া শহীদনগর ইউনিয়নের খুদুরিয়া এলাকায় এই সংঘর্ষের ঘটনা ঘটে।

সংঘর্ষ চলাকালীন বেশ কয়েকটি বাড়ি ভাঙচুর ও লুটপাট করার অভিযোগ পাওয়া গেছে। থমথমে অবস্থা বিরাজ করায় সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

ফরিদপুরের নগরকান্দা সার্কেলের সহকারী পুলিশ সুপার মহিউদ্দিন জানান, স্থানীয় কোদালিয়া শহীদ নগর ইউনিয়নের খুদুরিয়া গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে দেলোয়ার ফকিরের সঙ্গে সাবেক ইউপি সদস্য ইলিয়াস মোল্লার লোকজনের সংঘর্ষ হয়। সংঘর্ষের সময় রবিউল মোল্যাকে কুপিয়ে হত্যা করা হয়। এরই জের ধরে সকালে দফায় দফায় সংঘর্ষ হয়। সংঘর্ষে উভয়পক্ষের কমপক্ষে ২০ জন আহত হয়। সংঘর্ষ চলাকালীন তিন থেকে চারটি বাড়ি ভাঙচুর ও লুটপাট করা হয়। সংঘর্ষের খবর পেয়ে নগরকান্দা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

দেলোয়ার ফকির কোদালিয়া শহীদ নগর ইউনিয়ন যুবলীগের সভাপতি এবং সাবেক ইউপি সদস্য ইলিয়াস মোল্লার কর্মী হিসেবে পরিচিত।

নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ ফ ম নাসিম জানান, সকাল আটটার দিকে ইলিয়াস মোল্যার সমর্থক হিসেবে পরিচিত হাবিবুর রহমান হবি স্থানীয় একটি চায়ের দোকানে গেলে দেলোয়ার ফকিরের কয়েকজন সমর্থকদের সঙ্গে তর্কে জড়িয়ে পড়ে। এ সময় হাবিবুরকে লাঞ্ছিত করা হয়। বাবাকে লাঞ্ছিত করার খবর পেয়ে রবিউল মোল্লা ঘটনাস্থলে গেলে কয়েকজন ধারালো অস্ত্র দিয়ে রবিউলকে কুপিয়ে জখম করে। পরে হাসপাতালে নেওয়ার পর রবিউল মারা যায়। রবিউল নিহত হবার ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষে জড়িয়ে পড়ে দুই গ্রুপ। পুলিশ জানায় হামলার সঙ্গে জড়িতদের ধরতে অভিযান চালাচ্ছে।

ঢাকাটাইমস/১৬সেপ্টেম্বর/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :