ময়মনসিংহে হারানো শিশুকে ফেরাল পুলিশ

ব্যুরো প্রধান, ময়মনসিংহ
 | প্রকাশিত : ১৬ সেপ্টেম্বর ২০১৭, ২০:৪৪

বাড়িতে থাকা বাবা-মায়ের কাছে মন খুবই টানছিল নয় বছর বয়সের শিশু। ছটফটানিটা আর ধরে রাখতেও পারেনি ও। গাজীপুরের টঙ্গি থেকে শুক্রবার একটি দাঁড়ানো বাসে ওঠে পড়ল বাড়ির পথে শেরপুর জেলার শ্রীবর্দীর উদ্দেশ্যে। কিন্তু দুর্ভাগ্য ওর যে, বাসটি ছিল অজানার অর্থাৎ মুক্তাগাছার উদ্যেশে ভুল ঠিকানার।

সকালে ও কাঁদছিল ময়মনসিংহের মুক্তাগাছা পৌর শহরে। ঘটনাচক্রে ওকে পায় মুক্তাগাছা থানা পুলিশ। শিশুটিকে থানায় নিয়ে শুক্রবার সকালে বাবা-মায়ের কোলে ফিরিয়ে দিল পুলিশ।

শিশুটির নাম নীরব। ওর নানী আমেলা বেগম গাজীপুরের টঙ্গিতে একটি বাজারের পানি সাপ্লাইয়ের কাজ করেন। ঈদে দেশের বাড়ি শেরপুর জেলার শ্রীবর্দীতে আসে। কাজে ফিরলে নাতিকেও সঙ্গে নিয়ে যান টঙ্গীতে। শুক্রবার টঙ্গী থেকেই ভুল রাস্তায় ভুল ঠিকানায় পা বাড়ায় নীরব।

মুক্তাগাছা থানার সেকেন্ড অফিসার খায়রুল আলম জানান, থানার ওসি আখতার মোর্শেদের নির্দেশে বাচ্চাটির ঠিকানা জানতে শ্রীবর্দী থানায় ফোন করি। শুরু হয় ওর পরিবারের সঙ্গেও যোগাযোগ। শেষে শ্রীবর্দী পুলিশের মাধ্যমে খোঁজ মেলে পরিবারের। থানায় ছুটে আসে শিশুটির পরিবার।

শিশুটির বাবা শহীদ মিয়া জানান, ও যে গাড়িতে উঠে একাই বেরিয়ে এত দূর চলে যাবে, ভাবতে পারিনি।

নীরব জানায়, বাড়ি আর বাবা-মার জন্য মনটা কাঁদছিল।

পুলিশ জানিয়েছে, সম্ভবত বাড়ি যাওয়ার উদ্দেশ্যে ভুল গাড়িতে উঠে পড়েছিল ও।

কী হতো, তা ভাবতে গিয়ে আতঙ্কে ডুকরে ডুকরে কেঁদে উঠছিলেন নীরবের বাবা। সে সময়ে বাবাকে জড়িয়ে কেঁদে ফেলে নীরবও। যা দেখে চোখের পানি চাপতে পারেননি পুলিশ অফিসারেরাও।

(ঢাকাটাইমস/১৬সেপ্টেম্বর/এমডি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :