সাকিবকে খোঁচা মুশফিকের!

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ সেপ্টেম্বর ২০১৭, ২০:৫৩

অনেক বছর ধরেই জাতীয় দলে টানা খেলে যাচ্ছেন সাকিব আল হাসান। তিন ফরম্যাটেই সমান ব্যস্ততা তার। তবে কম ব্যস্ত নন মুশফিকুর রহিমও। গত দশ বছর ধরে তিন ফরম্যাটে দলের অত্যন্ত গুরুত্বপূর্ণ সদস্য তিনি। ব্যাটিং, উইকেট কিপিংয়ের পাশাপাশি সামলাতে হয় অধিনায়কত্বও।সাকিবের বিশ্রাম দরকার হলে তো আপনারও..?

প্রশ্নটা শেষ হতে না হতেই হাসিমুখে মুশফিকের উত্তর,‘ নারে ভাই, আমি এত ভালো খেলোয়াড় হয়ে যাইনি যে বিশ্রাম দরকার..।’

টেস্ট থেকে ছয় মাসের ছুটি চেয়ে আবেদন করেছিলেন সাকিব। ছুটি মিলেছে দক্ষিণ আফ্রিকা সিরিজে। সাকিবের এ ছুটি নিয়ে চারদিকে সমালোচনার ঝড়।

দক্ষিণ আফ্রিকা রওনা হবার আগে শুক্রবার মিরপুরে অনুষ্ঠিত হয়েছে অধিনায়কের সংবাদ সম্মেলন। সেখানে সাকিবের ছুটি নিয়ে প্রশ্ন করা হলে এমন উত্তরই দেন মুশফিক।

শুক্রবার সকাল দশটায় সাউথ আফ্রিকার উদ্দেশ্যে পাঁচজন খেলোয়াড় ঢাকা ছেড়েছেন। বাকিরা রওয়ানা হয়েছেন সন্ধ্যা সাড়ে সাতটায়।সাউথ আফ্রিকার বিপক্ষে প্রথমে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে বাংলাদেশ দল।

তাই আপাতত টেস্ট দলে থাকা খেলোয়াড়রাই সাউথ আফ্রিকায় যাবেন। টেস্ট সিরিজ শেষে প্রোটিয়াদের বিপক্ষে তিনটি ওয়ানডে ও দুইটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে টাইগাররা। মূল সিরিজ শুরুর আগে আগামী ২১-২৩ সেপ্টেম্বর স্বাগতিকদের বিরুদ্ধে তিনদিনের একটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ দল।

আগামী ২৮ সেপ্টেম্বর শুরু হবে সিরিজের প্রথম টেস্ট ম্যাচ। দ্বিতীয় টেস্ট শুরু হবে আগামী ৬ অক্টোবর। ওয়ানডে সিরিজের ম্যাচগুলি অনুষ্ঠিত হবে যথাক্রমে ১৫, ১৮ ও ২২ অক্টোবর। টি-টোয়েন্টি সিরিজের ম্যাচ দুইটি অনুষ্ঠিত হবে ২৬ ও ২৯ অক্টোবর

(ঢাকাটাইমস/১৬সেপ্টেম্বর/ডিএইচ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :