ফের বিদ্যাতে মুগ্ধ গোটা বলিউড

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ সেপ্টেম্বর ২০১৭, ১০:০৩

নামী, দামি ও জনপ্রিয় অভিনেত্রী হিসাবে বলিউডের সুপরিচিত মুখ বিদ্যা বালান। ক্যারিয়ারের শুরু থেকেই ভক্ত সমর্থক থেকে শুরু করে সকলেরই প্রশংসা কুড়িয়েছেন তিনি। আবারও প্রশংসায় ভাসলেন তিনি। এবারের প্রশংসার নেপথ্যে যথারীতি তাঁর নতুন ছবি ‘তুমহারি সুলু’।গত বৃহস্পতিবার ইউটিউবে মুক্তি দেয়া হয়েছে ছবিটির টিজার। মুক্তির কয়েক ঘণ্টার মধ্যেই অনলাইনে ভাইরাল হয় টিজারটি। সেই টিজার দেখেই বিদ্যার প্রশংসায় পঞ্চমুখ গোটা বলিউড।

‘তুমহারি সুলু’র টিজার দেখে মুগ্ধ অভিনেত্রী টুইঙ্কেল খান্না, অনিল কাপুর, অর্জুন কাপুর,ইমরান হাশমি, আথিয়া শেঠি ও প্রাচী দেশাই। বিদ্যার ভূয়সী প্রশংসা করেছেন তারা। অক্ষয় কুমার, করণ জোহর, পূজা হেগ, ইয়ামি গৌতমরা আবার আরও এক ধাপ এগিয়ে। নিজেদের টুইটারে ছবিটির টিজার শেয়ার করে বিদ্যাকে শুভেচ্ছা জানিয়েছেন তারা।

ছবিতে সুলোচনা নামের একজন লেটনাইট রেডিও জকির চরিত্রে অভিনয় করেছেন বিদ্যা। সাধারণ শাড়ি পরা এক নারীর জনপ্রিয় আরজে হওয়ার কাহিনিই ছবির মূল গল্প। কমেডি ড্রামানির্ভর এ ছবিটি পরিচালনা করেছেন নির্মাতা সুরেশ ত্রিবেণী। ছবিতে বিদ্যার স্বামীর চরিত্রে অভিনয় করেছেন মানব কৈল। তার বসের চরিত্রে দেখা গেছে আরেক বলিউড অভিনেত্রী নেহা ধুপিয়াকে।

টিজারে দেখা যায়, বিদ্যার বেশভূষা সাধারণ হলেও, তিনি সাধারণ কোনো অনুষ্ঠান উপস্থাপনা করেন না। রাতজাগা মানুষদের তিনি কণ্ঠের মাধ্যমেই চাঙ্গা করে তোলেন। খুব আবদেনময় কণ্ঠে শ্রোতাদের সঙ্গে কথা বলেন বিদ্যা। কিন্তু বাস্তব জীবনে তাকে দেখে কেউ অনুমানই করতে পারেব না যে, এই সেই বিদ্যা। আগামী ২৪ নভেম্বর ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

ঢাকাটাইমস/১৭সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :