নায়িকাদের পারিশ্রমিক জাহান্নাম, স্ট্যাটাসে হ্যাপী

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৭ সেপ্টেম্বর ২০১৭, ১১:০০ | প্রকাশিত : ১৭ সেপ্টেম্বর ২০১৭, ১০:৪১

শোবিজ জগত নিয়ে বোমা ফাটালেন এক সময়ের বহুল আলোচিত নায়িকা নাজনীন আক্তার হ্যাপী। পরশু এক ফেসবুক স্ট্যাটাসে সিনেজগতের নানা গোপন বিষয়সহ এর সাথে সম্পৃক্ত নায়িকা ও গায়িকাদের ভবিষ্যত পরিনামের কথা কথা তুলে ধরেন তিনি। সেখানে তিনি সিনেজগতের সঙ্গে যেসব নায়িকা এবং গায়িকারা জড়িত তাদের উদ্দেশ্য করে পরামর্শও দিয়েছেন।

ট্যাটাসে হ্যাপী লিখেছেন, ‘বেশিরভাগ নায়িকা, গায়িকাদের শেষ বয়সের পরিণতি ‘অর্থাভাবে চিকিৎসা হচ্ছে না’ টাইপ শিরোনামে নিউজ! এছাড়া নায়িকা-গায়িকারা অর্থের অভাব থাকুক বা না থাকুক তাদের জন্য পারিশ্রমিক হিসাবে জাহান্নাম তো থাকছেই (তওবা না করলে)! এরা এত বোকা কেন হয়! এরা কি বোঝে না তাদের রূপ যৌবনকে পুঁজি করে ব্যবসা চলে, রমরমা ব্যবসা! কাজ শেষ তো, থুথুর মতো ফেলে দেয়! অথচ আজকের নায়িকা-গায়িকারা গর্ব করে দুনিয়া কাঁপাচ্ছে। কাল কি হবে, কোনো হুশ আছে?

তিনি আরও লেখেন, ‘সিনেমাপাড়ায়, মিডিয়াপাড়ায় ক্যামেরার সামনে-পেছনে কত রকম নোংরামি চলে তা তো সবার কম বেশি জানা। আজকের এই রূপ কয়দিন? এই রূপ দিয়ে কোটি কোটি পুরুষের রাতের ঘুম হারাম করাই শুধু সম্ভব, একজন জান্নাতি জন্ম দেওয়া সম্ভব নয়!

নিজের উদাহরণ টেনে হ্যাপী লেখেন, ‘আমিও ছিলাম তোমাদের কাতারে! রূপ-যৌবন তোমাদের চেয়ে কম ছিল না। জান্নাত পাবো কিনা জানি না। তবে জাহান্নামের দিকে নিয়ে যাওয়ার এই জঘন্য অন্ধকার পথ থেকে আল্লাহ আমাকে ফিরিয়ে এনেছেন আলহামদুলিল্লাহ! এখন তাই আশা করার সাহস করি, হয়ত আল্লাহ জাহান্নাম থেকে হেফাজত করবেন!

অভিনেত্রীদের উপদেশ দিয়ে সাবেক নায়িকা লেখেন, ‘যারা তোমরা মিডিয়া-ফিল্ম নিয়ে পড়ে আছো, তোমরা স্বীকার করো বা না করো, এটা যে কত নোংরা জগত তা তোমরা ভালো মতোই জানো। এখনো সময় আছে, ফিরে আসো! অবশ্যই আল্লাহতায়ালা তোমাদের পুরস্কৃত করবেন ইনশাআল্লাহ!’

বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার রুবেল হোসেনের সঙ্গে সম্পর্ক নিয়ে ব্যাপক আলোচিত নায়িকা হ্যাপী হঠাৎই চলে যান লোকচক্ষুর অন্তরালে। অভিনয় জগতে তিনি এখন সাবেক। হ্যাপী থেকে হয়েছেন আমাতুল্লাহ। এক মাওলানাকে বিয়ে করে সংসার শুরু করেছেন অনেক দিন হয়ে গেল। বেশভূষা পুরোপুরি পাল্টে স্বামীর মতো তিনিও এখন ধর্মেকর্মে ব্যস্ত। তবে মাঝে মাঝে দেখা মেলে ফেসবুকে। স্ট্যাটাস দেন বিভিন্ন বিষয়ে, যা নিয়ে শুরু হয় নতুন আলোচনা। এবারের স্ট্যটাস নিয়ে কি আলোচনা শুরু হয় সেটাই এখন দেখার।

ঢাকাটাইমস/১৭সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :