গফরগাঁওয়ে সাবেক এমপিকে হত্যার হুমকি

আঞ্চলিক প্রতিনিধি, ময়মনসিংহ
 | প্রকাশিত : ১৭ সেপ্টেম্বর ২০১৭, ১৫:৪৬

ময়মনসিংহ-১০ গফরগাঁও আসনের জাতীয় পার্টির দুইবারের সাবেক এমপি এনামুল হক জজ মিয়াকে বুকে পিস্তল ঠেকিয়ে হত্যার হুমকি দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। পৌর এলাকার ৪নং ওয়ার্ডের বাসিন্দা আফাজ উদ্দিন ও তার চার ছেলে এ হুমকি দিয়েছেন বলে দাবি করেন তিনি।

এ ঘটনায় শনিবার রাতে সাবেক এমপি এনামুল হক জজ মিয়া জীবনের নিরাপত্তা চেয়ে গফরগাঁও থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

জিডি সূত্রে জানা গেছে, শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে গফরগাঁও বাজার থেকে বাড়ি ফেরার পথে আলতাফ গোলন্দাজ ডিগ্রি কলেজের সামনে পৌর এলাকার দাদন ব্যবসায়ী আফাজের নেতৃত্বে তার চার ছেলে রনি, জনি, রাজা, বাদশাসহ তাদের ভাড়া কারা আরও তিন সন্ত্রাসী সাবেক এমপি জজ মিয়াকে হত্যার হুমকি দেয়।

সাবেক এই এমপি ঢাকাটাইমসকে বলেন, ৮ আগে ভুয়া দলিল দেখিয়ে জমি বিক্রি করার কথা বলে বাইনানামা বাবদ দাদন ব্যবসায়ী আফাজ আট লাখ টাকা নেয়। পরে জানতে পারি আফাজের দলিল ও জমি সবই ভুয়া।

সেই থেকে দীর্ঘ ৮ বছর ধরে টাকাগুলো ফেরত চেয়ে আসছি। দেই-দিচ্ছি বলে ৮ বছর পার করেছে। সম্প্রতি সমিতির নামে শতাধিক মানুষের প্রায় কোটি টাকা নিয়ে আত্মসাৎ করেছে আফাজ। এ ঘটনায় আফাজের বিরুদ্ধে গফরগাঁও থানায় একটি মামলা করেছে পাওনাদাররা। আমি তাদের সাথে দেখা করতে গিয়েছিলাম বলে আফাজ আমার বুকে পিস্তল ঠেকিয়ে হত্যার হুমকি দেয়। এসময় সে বলে- টাকা পাওয়ার বিষয়ে কারও সাথে যোগাযোগ করলে বা মামলা করলে আমাকে আমার বসত বাড়িতে প্রবেশ করে গুলি করে হত্যা করবে। বুকে পিস্তল ঠেকিয়ে যখন এ কথাগুলো বলছিল, তখন আমার চিৎকারে আশপাশের লোকজন চলে আসায় আফাজ ও তার লোকজন চলে যায়।

গফরগাঁও থানার পরিদর্শক (তদন্ত) তারিকুজ্জামান জিডির সত্যতা নিশ্চিত করেন। এছাড়াও তিনি জানান, একটি সমিতির শতাধিক মানুষের কোটি টাকা আত্মসাতের অভিযোগে আফাজের বিরুদ্ধে দুই সপ্তাহ আগে একটি মামলা হয়েছে।

(ঢাকাটাইমস/১৭সেপ্টেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :