লন্ডনে জকিগঞ্জ অ্যাসোসিয়েশনের মিলন মেলা

ইউরোপ ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ সেপ্টেম্বর ২০১৭, ১৬:২৯

বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে জকিগঞ্জ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন ইউকের উদ্যোগে লন্ডনের সোনারগাঁও রেস্টুরেন্টে এক মিলন মেলা ও এওয়ার্ড প্রদান অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি কাউন্সিলার সেরওয়ান চৌধুরীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আবুল হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সরকারের অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান।

বিশেষ অতিথি ছিলেন- এনআরবি চেয়ারপার্সন এম এ সেকিল চৌধুরী, টাওয়ার হ্যামলেটসের নির্বাহী মেয়র জন বিগস, বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী ও হিউমান রাইটস অ্যান্ড পিস ফর বাংলাদেশ সভাপতি অ্যাডভোকেট মনজিল মোরশেদ, ডিপুটি মেয়র সিরাজুল ইসলাম, ডিপুটি স্পিকার কাউন্সিলার আয়াস মিয়া, এশিয়ান কারিওয়ার্ডের সভাপতি ইয়াওর খান, কমিউনিটি ব্যক্তিত্ব সদরুজ্জামান খান, দপ্তর সম্পাদক রহমত আলী, কবি শিহাবুজ্জামান কামাল, কানাইঘাট ওয়েলফেয়ারের সভাপতি কৃষিবিদ নিজাম উদ্দিন চৌধুরী প্রমুখ।

অনুষ্ঠানের বিভিন্ন পেশায় কৃতিত্বের জন্য অ্যাওয়ার্ড প্রদান করা হয়। অ্যাওয়ার্ডপ্রাপ্তরা হলেন- কমিউনিটি ব্যক্তিত্ব আব্দুল মতিন চৌধুরী, শরিফ হাসান আল বান্না এমবিই, ডাক্তার আজিজুল হক চৌধুরী, মো. নোমান উদ্দিন তাফাদার, ফরিদ উদ্দিন, রাহিমা ইসলাম, এনামুল হক চৌধুরী, ড. ফেরদৌসী চৌধুরী, এম জাকির হোসেন, হেলাল খান, ব্যারিস্টার সাইফুদ্দিন খালেদ, কাজী সফিকুর রহমান, খতিব এবং ইমাম শেখ কাজী লুতফুর রহমান, ডাক্তার ইয়াসির চৌধুরী, অ্যাকেশন ফর জকিগঞ্জ, জকিগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন মিডল্যান্ড মো. তোফায়েল চৌধুরী।

এছাড়াও ফ্রেন্ডস ফর জকিগঞ্জি হিসেবে স্পেশাল এওয়ার্ডে ভূষিত করা হয় ডিপুটি স্পিকার কাউন্সিলার আয়াস মিয়া, আব্দুল মুকিত চুনু এমবিই এবং হিউমান রাইটস অ্যান্ড পিস ফর বাংলাদেশের সভাপতি মনজিল মোরশেদ।

অনুষ্ঠানে জকিগঞ্জ ওয়েলফেয়ার এর পক্ষ থেকে রোহিঙ্গাবাসীদের সাহায্য সহযোগিতার আহবান জানান।

পরিশেষে সংগঠনের সভাপতি মুফতি মুনতাকিমের দোয়ার মাধ্যমে রোহিঙ্গাবাসীসহ সবাইর জন্য দোয়া কামনার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

(ঢাকাটাইমস/১৭সেপ্টেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :