মাটিপাড়ায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু, শ্বাশুড়ি-ননদ আটক

রাজবাড়ী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ সেপ্টেম্বর ২০১৭, ২২:৪৭

রাজবাড়ী জেলা সদরের রামকান্তপুর ইউনিয়নে আনোয়ারা বেগম (২৭) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। নিহত আনোয়ারা দুই সন্তানের জননী।

রবিবার সকাল ৯ টার দিকে ওই গৃহবধূর শ^শুড়বাড়ির লোকজন তাকে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় গৃহবধূর শাশুড়ি সাহিদা বেগম (৫০) ও ননদ রিমা খাতুন (২১) কে জিঞ্জাসাবাদ করে হত্যার সাথে জড়িত সন্দেহে তাদেরকে আটক করেছে পুলিশ।

নিহত আনোয়ারা বেগম রামকান্তপুর ইউনিয়নের মাটিপাড়া মুন্সিপাড়া গ্রামের শহিদুল খানের স্ত্রী।

গৃহবধূর শাশুড়ি জানান, প্রেমের সম্পর্কের মাধ্যমে প্রায় ৯ থেকে ১০ বছর আগে আনোয়ারাকে ঢাকা থেকে বিয়ে করে নিয়ে আসেন তার ছেলে শহিদুল। বর্তমানে তার ছেলে ও ছেলের বৌ আলাদীপুর জুট মিলে কাজ করতো। কিছু দিন আগে তারা ভাড়া বাসায় থাকলেও বর্তমানে নিজ বাড়িতেই তারা থাকতেন। গতকাল সন্ধ্যার পর তিনি পিঠা বানিয়ে ছেলে, নাতিনাতনি ও ছেলের বৌকে খেতে বলেন। এ সময় ছেলের বৌ আনোয়ারা পেটে সমস্যার কথা বলে। হঠাৎ গতকাল রবিবার ভোর ৪টার দিকে তার নাতনি সাদিয়া এসে বলেন তার মা বমি করছে। এ কথা শুনে তিনি তাদের ঘরে গিয়ে ছেলে শহিদুলকে স্যালাইন খাওয়াতে বলেন। পরে তার অবস্থা আরো খারাপ হলে সদর হাসপাতালে নিয়ে আসেন এবং এর বেশি তিনি কিছুই জানেন না। সেখান থেকেই পুলিশ তাকে ও তার মেয়েকে থানায় নিয়ে এসেছে।

রাজবাড়ী সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. সুশীল কুমার রায় জানান, সকালে মৃত অবস্থায় আনোয়ারা নামে এক গৃহবধূকে হাসপাতালে আনা হয়েছে। ধারণা করা হচ্ছে এটি স্বাভাবিক মৃত্যু নয় । তার থুতনির ওপরে কালচে দাগ রয়েছে। ময়নাতদন্ত করলে আসল ঘটনা জানা যাবে।

রাজবাড়ী সদর থানার ওসি মোহাম্মদ আবুল বাশার মিয়া জানান, এ মৃত্যুর বিষয়ে ব্যাপক সন্দেহ রয়েছে। এখনোই নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না কি কারণে সে মারা গেছে। হাসপাতাল থেকে লাশটি পোস্টমোর্টেম করার জন্য মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পাবার পর নিশ্চিত করে জানা যাবে। এ বিষয়ে মেয়ের বাড়িতে জানানো হয়েছে।

(ঢাকাটাইমস/১৭সেপ্টেম্বর/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :