নরসিংদী স্টেশন মাস্টারের কক্ষে বঙ্গবন্ধুর ছবিতে গুলি

নিজস্ব প্রতিবেদক, নরসিংদী
 | প্রকাশিত : ১৮ সেপ্টেম্বর ২০১৭, ১৭:৪৮

নরসিংদীতে সন্ত্রাসের ভয়াবহতা দিন দিনেই বেড়েই চলছে। এবার রেলওয়ে স্টেশন মাস্টারের কক্ষে ও পুলিশ ফাঁড়িতে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। তবে এতে কেউ হতাহত না হলেও দুর্বৃত্তের গুলিতে স্টেশন মাস্টারের কক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি গুলিবিদ্ধ হয়েছে।

সোমবার সকালে নরসিংদী রেলওয়ে স্টেশনে এই ঘটনা ঘটে।

স্টেশন মাস্টার মুহিদুল ইসলাম জানান, ভোর পাঁচটার দিকে চট্টগ্রাম থেকে ঢাকাগামী চট্টগ্রাম মেইল ট্রেনের এক যাত্রী ছিনতাইকারীদের কবলে পড়েন। রেলওয়ে পুলিশের তৎপরতায় ছিনতাইকারীদের কাছ থেকে নগদ টাকা, মোবাইল ও মানিব্যাগ উদ্ধার করে ওই যাত্রীকে দিয়ে দেয়া হয়। এ ঘটনায় ক্ষুব্ধ ছিনতাইকারীরা পুলিশকে দেখে নেয়ার হুমকি দেয়।

এরই প্রেক্ষিতে সকাল সাড়ে আটটার দিকে চার ব্যক্তি পিস্তল, চাপাতি ও রামদা নিয়ে রেল স্টেশনে হামলা চালায়। হামলাকারীরা রেলওয়ে পুলিশের ফাঁড়ি বন্ধ পেয়ে দরজায় বেশ কয়েকটি লাথি মেরে দরজা ভাঙতে ব্যর্থ হয়। পরে পাশে স্টেশন মাস্টারের কক্ষে হামলা চালায়। এ সময় ছিনতাইকারীরা গুলি চালালে তা গিয়ে দেয়ালে ঝুলানো জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবিতে লাগে। এতে বঙ্গবন্ধুর ছবিটির কাঁচ ভেঙে তা মেঝেতে পড়ে যায়। পরে ছিনতাইকারীরা দ্রুত পালিয়ে যায়। ছিনতাইকারীদের মধ্যে একজনের মুখ বাধা অবস্থায় থাকলেও বাকিদের মুখ খোলাই ছিল বলে স্টেশন মাস্টার জানান।

খবর পেয়ে জেলা প্রশাসকের কার্যালয়ের সিনিয়র সহকারী কমিশনার হুমায়ন কবির ও ভৈরব রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল মজিদ ঘটনাস্থল পরিদর্শন করেন।

ওসি আবদুল মজিদ জানান, স্টেশনের সিসি টিভি ক্যামেরার ফুটেজ থেকে ছিনতাইকারীদের চিহ্নিত করতে সমর্থ হয়েছি। তবে তদন্তের স্বার্থে কারো নাম এ মুহূর্তে প্রকাশ করব না। ইতোমধ্যে শহরের বানিয়াছল এলাকার সাগর নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/১৮সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :