বিষপানে ইডেন ছাত্রীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ সেপ্টেম্বর ২০১৭, ১৯:৫৮

রাজধানীর যাত্রাবাড়ীর মীরহাজীরবাগ এলাকায় কীটনাশক পান করে এক কলেজ শিক্ষার্থী আত্মহত্যা করেছেন। তার নাম অঞ্চিতা দেবরায় (২৫)। তিনি ইডেন কলেজের অনার্স বাংলা তৃতীয় বর্ষের ছাত্রী ছিলেন।

মৃত অঞ্চিতা দেবরায়ের মা আরতি রানী দে ঢাকাটাইমসকে বলেন, সোমবার দুপুর দুইটার দিকে আমরা একসঙ্গে খাওয়া-দাওয়া করি। পরে তাকে ঘরে রেখে আমি একটি শপিং করতে যাত্রাবাড়ী যাই। এতে দেখি অঞ্চিতা খাটের উপরে শুয়ে আছে, তার মুখ থেকে লালা পড়ছে। পরে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসি। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে মৃত ঘোষণা করেন। তবে তার আত্মহত্যার কোনো কারণ জানাতে পারেননি মা।

অঞ্চিতা দেবরায় রাজধানীর যাত্রাবাড়ী থানার ৮৪ নম্বর মীরহাজীরবাগের পঞ্চম তলা ভবনের তৃতীয় তলায় থাকতেন। দুই ভাই এক বোনের মধ্যে তিনি ছিলেন দ্বিতীয়। তিনি ঢাকার দোহার থানার পালংগঞ্জ গ্রামের মিনালকান্তি দের মেয়ে।

ঘটনার সত্যতা স্বীকার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপপরিদর্শক বাচ্চু মিয়া বলেন, অঞ্চিতার লাশ জরুরি বিভাগের মর্গে রয়েছে। বিষয়টি যাত্রাবাড়ী থানার পুলিশকেও অবহিত করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৮সেপ্টেম্বর/এএ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজধানী এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :