সাংবাদিক হত্যাচেষ্টার প্রতিবাদে পাকুন্দিয়ায় সমাবেশ

কিশোরগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ সেপ্টেম্বর ২০১৭, ২০:২১

কিশোরগঞ্জের পাকুন্দিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খন্দকার আছাদুজ্জামানকে হত্যাচেষ্টার ঘটনায় জড়িত আসামিকে গ্রেপ্তার করেও ছেড়ে দেয়ার প্রতিবাদে সমাবেশ করেছে কিশোরগঞ্জ জেলা টেলিভিশন সাংবাদিক ফোরাম। সমাবেশ থেকে পাকুন্দিয়া থানার ওসি মোহাম্মদ সামসুদ্দিনের বিচার ও অবিলম্বে তার প্রত্যাহারের দাবি জানানো হয়েছে।

সোমবার বিকালে বিজয় চত্বরে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন ইন্ডিপেন্ডেন্ট টিভির জেলা প্রতিনিধি ও কিশোরগঞ্জ জেলা টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি সাইফউদ্দীন আহমেদ লেনিন।

সভার শুরুতে আহত সাংবাদিক আছাদুজ্জামান সেদিনের ভয়াবহ হামলার ঘটনার বিবরণ তুলে ধরেন।

কিশোরগঞ্জ জেলা টেলিভিশন সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক সাকাউদ্দিন আহাম্মদ রাজনের পরিচালনায় প্রতিবাদ সমাবেশে বক্তৃতা করেন দৈনিক শতাব্দীর কণ্ঠ পত্রিকার সম্পাদক আহমেদ উল্লাহ, কিশোরগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সাইফুল মালেক চৌধুরী, পাকুন্দিয়া প্রেস ক্লাবের সভাপতি প্রবীণ সাংবাদিক এম এ রশিদ ভুঁইয়া, জাতীয় সাংবাদিক সংস্থার কিশোরগঞ্জ জেলা শাখার সভাপতি মো. রেজাউল হাবিব রেজা, হোসেনপুর প্রেস ক্লাবের সভাপতি প্রদীপ কুমার সরকার, কটিয়াদীর প্রবীণ সাংবাদিক বেণী মাধক ঘোষ, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অঅশরাফ আলী, কিশোরগঞ্জ ইতিহাস ঐতিহ্য সংরক্ষণ পরিষদের সাধারণ সম্পাদক সাংবাদিক আমিনুল হক সাদী, কটিয়াদী সমাচারের সম্পাদক সারোয়ার হোসেমন শাহীন প্রমুখ।

বক্তারা বলেন, গত ৩১ আগস্ট নির্ভীক সাংবাদিক খন্দকার আছাদুজ্জামানকে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে গুরুতর জখম করে সন্ত্রাসীরা। এ ঘটনায় জড়িত সন্ত্রাসী নজরুল নামে এক আসামিকে ধরেও পুলিশ ছেড়ে দিয়েছে। তাছাড়া উল্টো গুরুতর জখমপ্রাপ্ত সাংবাদিক খন্দকার আছাদুজ্জামানকে আসামি করে মিথ্যা আরেকটি মামলা দায়ের করেছে। তাই সন্ত্রাসীদের মদদদাতা ওসি মোহাম্মদ সামসুদ্দীনের বিচার ও অবিলম্বে প্রত্যাহার ও সাংবাদিকের নামে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার করার দাবি জানানো হয়।

(ঢাকাটাইমস/১৮সেপ্টেম্বর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :