সাংবাদিক মিশুকে আখাউড়া মেয়রের হুমকি

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ সেপ্টেম্বর ২০১৭, ২১:১২

ঢাকাটাইমস ও দৈনিক যুগান্তরের আখাউড়া উপজেলা প্রতিনিধি মহিউদ্দিন মিশুকে প্রকাশ্যে দেখে নেয়ার হুমকি দেয়া হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। সোমবার দুপুরে উপজেলার দক্ষিণ ইউনিয়নের হীরাপুর শহিদ নোয়াব মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ে আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল এ হুমকি দেন বলে দাবি করেন মিশু।

১৫ সেপ্টেম্বর দৈনিক যুগান্তরে ‘আখাউড়ায় তিতাস নদী দখল করে বালু বাণিজ্য’ এবং আগস্ট মাসের ২৮ তারিখে ‘আখাউড়ায় ইউপির সম্পত্তি জবরদখল করে স্কুল নির্মাণ’ শিরোনামে দুটি সংবাদ প্রকাশিত হয়। এই সংবাদের জের ধরে ক্ষিপ্ত হয়ে পৌর মেয়র দেখে নেয়ার এ হুমকি দেয়া হয় বলে ধারণা করেন মহিউদ্দিন মিশু।

তিনি অভিযোগ করেন, আখাউড়া উপজেলার হীরাপুর উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির অনুষ্ঠিত নির্বাচন পর্যবেক্ষণ করতে সোমবার দুপুরে ভোটকেন্দ্রে যান তিনি। আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজলও ২০-২৫ জন নিয়ে স্কুলের নির্বাচন কেন্দ্রে আসেন। এ সময় তিনি সবার সামনেই হুমকি দিয়ে বলেন, ‘মিশু, অনেক বড় সাংবাদিক হয়ে গেছ, ঠিক আছে মনে রাখিস। তোকে আমি দেখে নেব’।

আখাউড়া প্রেসক্লাবের সভাপতি মানিক মিয়া বলেন, মুক্ত সাংবাদিকতার জন্য এ ধরনের হুমকি আতঙ্ক ও বাধাস্বরূপ। এ ঘটনায় সাংবাদিকরা উদ্বেগ প্রকাশ করে তীব্র নিন্দা প্রকাশ করেছেন।

(ঢাকাটাইমস/১৮সেপ্টেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত