প্রথম ‘সন্তানের’ জন্মলগ্নে কেঁদেছিলেন দেব

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ সেপ্টেম্বর ২০১৭, ১০:৪৪ | প্রকাশিত : ১৯ সেপ্টেম্বর ২০১৭, ০৯:৩৫

শিরোনাম পড়ে ভাবছেন, নায়ক দেব তো বিয়েই করেননি, তাহলে সন্তান আসলো কোথা থেকে। ঠিকই বলেছেন, দেব এখনও ব্যাচেলর। এখন তবে পরিস্কার করে বলি। নায়ক হিসেবে ক্যারিয়ারের অনেকগুলো দিন পেরিয়ে এসেছেন দেব। কিন্তু প্রযোজক দেবের সবেমাত্র দু’য়ে পা। নিজের সব ছবিই তাঁর কাছে স্পেশ্যাল। তবে যখন প্রযোজনার দায়িত্ব কাঁধে চাপে তখন বাড়তি চাপ তো থাকেই। তাই সে ছবি অনেকটা সন্তানের মতোই। যার দায়িত্ব অনেকটাই একা সামলাচ্ছেন দেব। কি পরিষ্কার তো?

ইতিমধ্যে দুটি ছবি প্রযোজনা করে ফেলেছেন নায়ক দেব। প্রথমটি ছিল সুপারডুপার হিট ‘চ্যাম্প’। ছবিটিতে নায়কও ছিলেন তিনি। নায়িকার চরিত্র দেখা গিয়েছিল দেবের ‘গার্লফ্রেন্ড’ হিসাবে পরিচিত নবাগতা রুক্সিণী। আর এই প্রথম সন্তানের জন্মলগ্নে অর্থাৎ ‘চ্যাম্প’-এর মিউজিক লঞ্চ করতে গিয়ে কেঁদে ফেলেছিলেন প্রযোজক দেব। সম্প্রতি এমনটাই জানা গেছে ভারতীয় মিডিয়ার খবর থেকে।

দেবের কথায়, ‘প্রথমবার একটু ইমোশনাল হয়ে কেঁদে ফেলেছিলাম। এবার একটু অন্যরকম হল। সারাদিন বেশ একটা পিকনিকের মতো। আমি তো এটাই চেয়েছিলাম। ককপিট আমার জীবনে খুব স্পেশাল। খুব এক্সাইটেড লাগছে।’

প্রযোজক দেবের জীবনে চলে এসেছে দ্বিতীয় ‘সন্তান’ও। প্রথম জনের সঙ্গে তার বয়সের ফারাক মাত্র তিন মাস! অবাক হলেও এ কথা সত্যি। কারণ দেবের প্রথম ছবি ‘চ্যাম্প’ মুক্তি পেয়েছিল ২৩ জুন ২০১৭। আর তাঁর প্রোডাকশনের দ্বিতীয় ছবি ‘ককপিট’ মুক্তি পাচ্ছে আগামী ২২ সেপ্টেম্বর। প্রযোজনার পাশাপাশি এ ছবির নায়কও দেব নিজে।

সম্প্রতি ‘ককপিট’ এর মিউজিক লঞ্চ এর জন্য দেব করেন নতুন এক রেকর্ড। টলিউডের ফিল্ম ইতিহাসে যেটা প্রথমবার কেউ করে দেখালেন। মাটি থেকে ৪০ হাজার ফুট উঁচুতে চলন্ত বিমানের ভেতরে সারলেন নতুন ছবি ‘ককপিট’ এর মিউজিক লঞ্চ। সঙ্গে ছিলেন ছবির দুই নায়িকা কোয়েল মল্লিক ও রুক্সিণী। ছিলেন ভারতের জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলীও।

ঢাকাটাইমস/১৯সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :