মৌলভীবাজারে দুর্ধর্ষ ডাকাতি, গুলিবিদ্ধসহ আহত ৫

মৌলভীবাজার প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ সেপ্টেম্বর ২০১৭, ১৩:০৩

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আলীনগর ইউনিয়নের জালালিয়া গ্রামে তিনটি ঘরে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। মুখোশধারী সংঘবদ্ধ ডাকাত দলের গুলিতে স্কুল ও কলেজের দুই শিক্ষার্থী, এক ব্যাংকার গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়েছেন। কুপিয়ে আরও দুজনকে জখম করে ডাকাতরা নয় লক্ষাধিক টাকার মালামাল লুট করেছে। আহতদের সিলেট ওসমানী মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে।

সোমবার দিবাগত রাত পৌনে ২টায় ব্যাংকার নিপতি রঞ্জন চৌধুরীর বাড়িতে ডাকাতির এ ঘটনা ঘটে।

সরেজমিনে গিয়ে বাড়ির লোকজনের সাথে কথা বলে জানা যায়, সশস্থ মুখোশধারী ১৮ থেকে ২০ জনের সংঘবদ্ধ ডাকাত ব্যাংকার নিপতি রঞ্জন চৌধুরীর ঘরের কলাপসিপল গেটের তালা ও পরে দরজা ভেঙে লোকজনকে বেঁধে আলমিরা তছনছ করে। একই সময়ে অন্যদল পার্শ্ববর্তী ধনবতী চৌধুরী ও বিশ্ববতী চৌধুরীর ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে পুরুষদের বেঁধে তছনছ করে।

ডাকাতরা ব্যাংকার নিপতি রঞ্জনকে বেঁধে নির্যাতন করার সময়ে বাবাকে রক্ষায় এগিয়ে গেলে দশম শ্রেণির শিক্ষার্থী নির্জন চৌধুরী (১৬), একাদশ শ্রেণির শিক্ষার্থী দৃষ্টি রানী চৌধুরী (১৯) ও নিপতি রঞ্জন চৌধুরীকে (৫৬) গুলি করে। পার্শ্ববর্তী ঘরের ধনবতী চৌধুরী (৪২) ও বিশ্ববতী চৌধুরী (৩৮) কে দা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। পরে ডাকাত দল তিনটি ঘর থেকে নগদ ১০ হাজার টাকা, একটি ল্যাপটপ, ২০ ভরি ওজনের স্বর্ণ ও চারটি মোবাইল ফোনসহ নয় লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়। আহতদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সংবাদ পেয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান ফজলুল হক বাদশা, মৌলভীবাজার জেলা পরিষদ সদস্য মো. হেলাল উদ্দীন ও এএসপি সার্কেল মো. আশারাফুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোনো অভিযোগ দেয়া হয়নি।

বাড়ির রনপতি চৌধুরী জানান, সশস্থ ডাকাত দল যাওয়ার সময়ও গুলি করে রাস্তা পেরিয়ে যায়। পরে থানা পুলিশকে বিষয়টি জানানো হয়।

আলীনগর ইউপি চেয়ারম্যান ফজলুল হক বাদশাহ বলেন, এত বড় দুর্ধর্ষ ডাকাতির ঘটনা আমাদেরকে হতবাক করেছে।

এব্যাপারে এএসপি সার্কেল মো. আশফাকুজ্জামান বলেন, বিষয়টি গুরুত্বসহকারে তদন্ত করা হচ্ছে।

(ঢাকাটাইমস/১৯সেপ্টেম্বর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :