সেই জুনায়েদকে নিয়ে নাটক

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ সেপ্টেম্বর ২০১৭, ১৪:১৫ | প্রকাশিত : ১৯ সেপ্টেম্বর ২০১৭, ১৩:৫৮

জুনায়েদের কথা মনে আছে তো? নারী ঘটিত বিষয়ে ধানমন্ডি লেকে বন্ধু নুরুল্লাহকে মারধর করে সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিয়ে দেশজুড়ে যিনি ব্যাপক আলোচনায় এসেছিলেন। পরে সেই মারধরের ভিডিও ভাইরাল হয় ইউটিউবেও। সেই ভিডিওতে জুনায়েদ বলেছিলেন, ‘আমি জুনায়েদ, আমারে চিনস? ভাইরাল হওয়া এই ভিডিও নিয়ে ব্যঙ্গ করে ফেসবুকে ট্রল করে পাল্টা ভিডিও ছাড়েন অনেকে। সম্প্রতি ওই ঘটনার ছায়া অবলম্বনে নির্মিত হয়েছে নাটক।

নাটকটির নাম ‘আমি জুনায়েদ’। দয়াল সাহার রচনায় নাটকটি পরিচালনা করেছেন মোহন আহমেদ। নাটকে জুনায়েদ চরিত্রে অভিনয় করেছেন ছোট ও বড় পর্দার জনপ্রিয় অভিনেতা নায়ক ইমন। তাঁর প্রেমিকা সাদিয়ার চরিত্রে দেখা যাবে মডেল ও অভিনেত্রী মুমতাহিনা টয়াকে। আর নুরুল্লাহ’র চরিত্রে অভিনয় করেছেন জোভান।

‘আমি জুনায়েদ’ এর শুটিং ইতিমধ্যে শেষ। নাটকটি একটি বেসরকারি চ্যানেলে প্রচারিত হবে বলে জানান পরিচালক মোহন আহমেদ। নাটকে জুনায়েদ চরিত্রটি হবে পুরান ঢাকার একটি ছেলের চরিত্র। যে ইংরেজি বলতে পারে না। প্রেমিকা সাদিয়াকে সে মন থেকে অনেক ভালোবাসে। কিন্তু সাদিয়া তার মনের কথা সরাসরি জুনায়েদকে বলে না। বাকিটা দেখতে অবশ্যই চোখ রাখতে হবে টিভি পর্দায়।

গত বছরের ১৩ মার্চ ধানমন্ডি লেকে বন্ধু নুরুল্লাহকে নারী বিষয়ক ঘটনাকে কেন্দ্র করে উপর্যুপরি কিল, ঘুষি ও লাথি মারেন জুনায়েদ। পরে সেই ভিডিও ফেসবুকসহ বিভিন্ন সামাজিক মাধ্যমে ছড়িয়ে দেন। ৯মিনিট ৫৫ সেকেন্ডের সেই ভিডিওটি কয়েক ঘণ্টার মধ্যেই ভাইরাল হয়ে যায়। এ ঘটনায় পরের দিন সোমবার রাতে ভুক্তভোগী নুরুল্লাহ থানায় এসে জুনায়েদের বিরুদ্ধে মামলা করেন। পরে ওই মামলায় গ্রেপ্তার হয়ে কিছুদিন জেলও খাটেন জুনায়েদ।

ঢাকাটাইমস/১৯সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :