কিউএলইডি টিভি এনেছে স্যামসাং

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ সেপ্টেম্বর ২০১৭, ১৬:৩৩ | প্রকাশিত : ১৯ সেপ্টেম্বর ২০১৭, ১৪:২৯

দেশের বাজারে কিউএলইডি টিভি এনেছে দক্ষিণ কোরিয়ার প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান স্যামসাং। প্রতিষ্ঠানটির ২০১৭ সালের টিভি লাইন আপের ফ্লাগশিপ প্রিমিয়াম টিভি হিসেবে এটি উন্মুক্ত করা হয়েছে। এই লাইন আপে আরও আছে ইউএইচডি টিভি, স্মার্ট টিভি এবং জয় কানেক্ট টিভি।

মঙ্গলবারের রাজধানীর একটি হোটেলে স্যামসাং ২০১৭ সালের টিভি লাইন আপ ঘোষণা করে। এরই অংশ হিসেবে সর্বাধুনিক প্রযুক্তির কিউএলইডি টিভি উন্মোচন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, স্যামসাং ইলেকট্রোনিক্স বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক স্যাংগুয়ান ইউন, হেড অব কনুজ্যমার ইলেট্রোনিক্স ফিরোজ মোহাম্মদ, ডিজিটাল অ্যাপ্লায়েন্স প্রডাক্ট ম্যানেজার সালমান আব্বাস খান, স্যামসাংয়ের টিভি, এভি প্রডাক্ট ম্যানেজার রাশেদুল ইসলামসহ প্রতিষ্ঠানটির উর্ধ্বতন কর্মকর্তারা।

স্যাংগুয়ান ইউন বলেন, স্যামসাংয়ের কিউএলইডি টিভি একটি অনন্য উদ্ভাবন। এতে চমৎকার রেজুলেশনের ছবি উপভোগ করা যাভে। কিউএলইডি টিভি ছাড়াও ইউএইচডি টিভি, স্মার্ট টিভি এবং জয় কানেক্ট টিভি গ্রাহকদের লাইফস্টাইলকে আরও পূর্ণতা দেবে।

ফিরোজ মোহাম্মদ বলেন, গ্রাহকদের চাহিদা ও মতামতের ওপর ভিত্তি করে স্যামসাং ফ্লাগশিপ টিভি হিসেবে কিউএলইডি টিভি উপস্থাপন করেছে। এই টিভিতে কিউ পিকচার, কিউ স্টাইল এবং কিউ স্মার্ট নামের তিনটি অনন্য ফিচার যোগ করা হয়েছে।

সালমান আব্বাস খান জানান, স্যামসাংয়ের নতুন উদ্ভাবন কিউএলইডি টিভিতে গ্রাহকরা ১০০ শতাংশ কালার ভলিউম উপভোগ করতে পারবেন। এই টিভি বেজেল লেস ডিসপ্লে ডিজাইনে তৈরি। প্রিমিয়াম মেটাল দিয়ে এগুলো তৈরি করা হয়েছে।

স্যামসাংয়ের ২০১৭ সালের টিভি লাইন আপে চারটি টিভি পাওয়া যাবে ৩২ ইঞ্চি থেকে ৬৫ ইঞ্চির মধ্যে। এগুলো দাম ৩১ হাজার ৯০০ টাকা থেকে ৬ লাখ ৯৫ হাজার টাকায়।

অনুষ্ঠানে স্যামসাংয়ের কনজ্যুমার পণ্যের দেশীয় পরিবেশক প্রতিষ্ঠান ইলেক্ট্রার চিফ অপারেটিং অফিসার অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার জেনারেল মোজাম্মেল হোসেন, ট্রান্সকম ইলেট্রোনিক্স বাংলাদেশের চিফ অপারেটিং অফিসার আরশাদ হক, র‌্যাংগসের চিফ এক্সিকিউটিভ অফিসার রুবাইয়াত জামিল এবং ফেয়ার ইলেকট্রনিক্স লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর রুহুল আলম আল মাহবুব উপস্থিত ছিলেন।

স্যামসাংয়ের টিভি উদ্বোধন:

(ঢাকাটাইমস/১৯সেপ্টেম্বর/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :