খালের পানিতে মিলল নিখোঁজ যুবকের লাশ

রাজশাহী ব্যুরো প্রধান, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ সেপ্টেম্বর ২০১৭, ১৬:৫৪
ফাইল ছবি

রাজশাহীর বাঘা উপজেলায় খালের পানি থেকে আবদুর রাকিব (২৫) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। রাকিব উপজেলার মাউতপাড়া গ্রামের আমানুল হকের ছেলে। তিনি দুই দিন ধরে নিখোঁজ ছিলেন বলে জানিয়েছে পুলিশ।

বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী মাহমুদ বলেন, দু’দিন ধরে নিখোঁজ ছিলেন রাকিব। মঙ্গলবার সকালে খালের পানিতে তার লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। পরে দুপুরে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়।

রাকিবের স্বজনরা জানান, দু’দিন ধরে রাকিবের কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। মঙ্গলবার সকালে বাড়ি থেকে প্রায় ২৫০ গজ দূরে খালের পানিতে রাকিবের ভাসমান লাশ পাওয়া যায়। রাকিব মৃগি রোগি ছিলেন। তাই তারা ধারণা করছেন পানিতে ডুবে তার মৃত্যু হয়েছে।

বাঘা থানার ওসি আলী মাহমুদও একই কথা বলেছেন। তিনি বলেন, অন্তত দু’দিন আগে রাকিবের মৃত্যু হয়েছে। শরীরে কোনো আঘাতের চিহ্ন না পাওয়ায় ধারণা করা হচ্ছে পানিতে ডুবে তার মৃত্যু হয়েছে। তবে লাশের ময়নাতদন্ত প্রতিবেদন পেলে বিষয়টি নিশ্চিতভাবে বলা যাবে।

এ ঘটনায় থানায় আপাতত একটি অপমৃত্যুর মামলা করা হচ্ছে। ময়নাতদন্তের প্রতিবেদনের পর পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে বলেও জানান ওসি।

(ঢাকাটাইমস/১৯সেপ্টেম্বর/আরআর/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :