ইংল্যান্ডে শেষ ম্যাচে বিসিবি এইচপি দলের হার

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ সেপ্টেম্বর ২০১৭, ১৯:৪২

হারের মাধ্যমে বৃষ্টিবিঘ্নিত ইংল্যান্ড সফর শেষ করলো বিসিবি এইচপি দল। সফরের সপ্তম তথা শেষ ম্যাচে ওয়ারউইকশায়ার সেকেন্ড ইলেভেনের কাছে ১৭০ রানে হেরে গেছে বিসিবি এইচপি দল। এই সফরে সাতটি ম্যাচের মধ্যে চারটি বৃষ্টিতে ভেসে গেছে। বাকি তিনটি ম্যাচের মধ্যে বিসিবি এইচপি দল দুইটিতে জিতেছে ও একটিতে হেরেছে।

সফরের প্রথম ম্যাচটি বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়েছিল। এই ম্যাচটি ছিল বিসিবি এইচপি দল ও নটিংহামশায়ার সেকেন্ড ইলেভেনের মধ্যে। এই ম্যাচে সেঞ্চুরি করেছিলেন নাজমুল হোসেন শান্ত। ম্যাচটিতে প্রথমে ব্যাট করতে নেমে বিসিবি এইচপি দল নির্ধারিত ৫০ ওভারে ছয় উইকেট হারিয়ে ৩০৫ রান সংগ্রহ করেছিল। পরে নটিংহামশায়ার ব্যাট করতে নেমে ৩৭ ওভারে ছয় উইকেট হারিয়ে ১৯৫ রান সংগ্রহ করার পর ম্যাচটি বৃষ্টির কারণে বন্ধ হয়ে যায়।

দ্বিতীয় ম্যাচে নটিংহামশায়ার সেকেন্ড ইলেভেনের বিপক্ষে জয় পায় বিসিবি এইচপি দল। এই ম্যাচেও নাজমুল হোসেন শান্ত সেঞ্চুরি করেন। ১৪৪ রান করে অপরাজিত ছিলেন তিনি। ৮৪ রান করেছিলেন আল-আমিন। ছয় উইকেট হাতে রেখে ২৯৫ রানের লক্ষ্যমাত্রায় পৌঁছায় বিসিসি এইচপি দল।

তৃতীয় ম্যাচটি ছিল বিসিবি এইচপি দল ও নর্দাম্পটনশায়ার একাডেমির মধ্যে। এই ম্যাচটি বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়ে যায়। ম্যাচটিতে প্রথমে ব্যাট করে ২৬২ রান সংগ্রহ করে অলআউট হয়ে গিয়েছিল স্বাগতিকরা। পরে বিসিবি এইচপি দল ব্যাট করতে নেমে ২১.৪ ওভারে চার উইকেটে ১০২ রান করার পর বৃষ্টির কারণে খেলা বন্ধ হয়ে যায়।

চতুর্থ ম্যাচে ওয়ারউইকশায়ার সেকেন্ড ইলেভেনের বিপক্ষে ২৫ রানের জয় পায় বিসিবি এইচপি দল। সফরকারীদের পঞ্চম ম্যাচটি ছিল ওয়ারউইকশায়ার সিসিসি সেকেন্ড ইলেভেনের বিপক্ষে। এই ম্যাচটি বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়ে যায়। ষষ্ঠ ম্যাচটি ছিল বিসিবি এইচপি দল ও ওরচেস্টারশায়ার একাডেমির মধ্যে। এই ম্যাচটিও পরিত্যক্ত হয়ে যায়।

(ঢাকাটাইমস/১৯ সেপ্টেম্বর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :