ভোলায় তেঁতুলিয়ার জলদস্যু প্রধান মহসিন গ্রেপ্তার

ভোলা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ সেপ্টেম্বর ২০১৭, ২১:০৩ | প্রকাশিত : ১৯ সেপ্টেম্বর ২০১৭, ২১:০১
ফাইল ছবি

ভোলার বোরহানউদ্দিন উপজেলার তেঁতুলিয়া নদীর দুর্ধর্ষ জলদস্যু বাহিনীর প্রধান মহসিনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। মহসিন দৌলখান উপজেলার পৌর ৫নম্বর ওয়ার্ডের কয়ছর গাজীর ছেলে। টানা তিনদিন অভিযানের পর মঙ্গলবার উপজেলার কুতুবা ইউনিয়নের তার ম্বশুর বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শহীদুল ইসলাম, ও সহকারী উপপরিদর্শক জসিমসহ পুলিশের একটি টিম টাকা তিনদিন অভিযান চালিয়ে সর্বশেষ মঙ্গলবার তাকে গ্রেপ্তার করে।

জলদস্যু মহসিনের বিরুদ্ধে ভোলা সদর থানা, দৌলতখান থানা ও বোরহানউদ্দিন থানায় বিভিন্ন অভিযোগে ১৩টি মামলা আছে।

বাউফল উপজেলার একাধিক জনপ্রতিনিধি জানান, মহসিনের নেতৃতে ২০-২৫ জনের সেখানেও একটি জলদস্যু বাহিনী রয়েছে। তারা ভোলার পার্শ্ববর্তী জেলার পটুয়াখালী, মঠবাড়িয়া, চর নিজাম, ভরীপাশা, চর রায়সাহেব ও চরব্যারেট পয়েন্টে ডাকাতি করে আসছে। এর আগে ওই এলাকায় ডাকাতির নেতৃত্ব দিত গঙ্গাপুর ইউনিয়নের সিরাজ ডাকাত। তার অনুপস্থিতিতে বর্তমানে সব ডাকাতির নেতৃত্ব দিচ্ছেন জলদস্যু সরদার মহসিন।

নাম প্রকাশে অনিচ্ছুক তেঁতুলিয়া নদীর কয়েকজন জেলে জানান, মহসিন আটক হওয়ায় এখন নদীতে ও নদীর তীরবর্তী এলাকার জনগনের মাঝে স্বস্তি ফিরে এসেছে।

বোরহানউদ্দিন থানার ওসি শহিদুল ইসলাম জানান, বরিশাল রেঞ্জের ডি.আই.জি ও ভোলার পুলিশ সুপারের নির্দেশে টানা তিন দিন অভিযান পরিচালনার পর জলদস্যু মহসিনকে গ্রেপ্তার করা হয়েছে। তার দলের অন্যদের গ্রেপ্তারে জন্য অভিযান অব্যাহত রয়েছে।

(ঢাকাটাইমস/১৯সেপ্টেম্বর/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :