নেশার টাকার জন্য সন্তান বিক্রি, বাবা কারাগারে

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ সেপ্টেম্বর ২০১৭, ২২:০৩

গাজীপুরের শ্রীপুরে নেশার টাকার জন্য নিজ শিশু সন্তানকে বিক্রির অভিযোগে সজিব নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। এ সময় শিশুটিকে উদ্ধার করা হয়।

পরে আজ মঙ্গলবার সজীবকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

আটককৃত বাবা সজিব গাজীপুরের মাওনা ইউনিয়নের সিংগারদিঘী গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে।

জানা যায়, শিশুটির বাবা সজীব ছয় মাস পূর্বে ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার খারমুকন্দ গ্রাামের আমির উদ্দিনের ছেলে মজিবর রহমানের কাছে তাঁর মো.আলিফ নামে (৬ মাস) বয়সী শিশু সন্তানকে ২৮ হাজার টাকায় বিক্রি করে দেন। এ ঘটনায় জড়িতের অভিযোগে বাবা সজিব মিয়ার পাশাপাশি মজিবর রহমান ও তার স্ত্রী আমেনা বেগমকেও আটক করেছে পুলিশ।

শিশুটির মা মাসুমা আক্তার অর্নি জানান, মেলায় ঘুরতে যাওয়ার কথা বলে ছয় মাস আগে তার বাবা সজিব মিয়া আলিফকে নিয়ে বাসা থেকে বের হয়। পরে সন্ধ্যায় বাড়ি ফিরে জানায় আলিফ হারিয়ে গেছে। এর পর থেকে তিনি তার শিশু সন্তানকে খুঁজে ফিরছেন। সম্প্রতি তিনি জানতে পেরেছেন তার বাবা সজিব তার শিশু পুত্রকে গফরগাঁওয়ে বিক্রি করে দিয়েছেন। তাঁর স্বামী একজন মাদকাসক্ত।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) কায়সার আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শিশুটির মায়ের অভিযোগের প্রেক্ষিতে সজীবকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা পাওয়া যায়। পরে গফরগাঁয়ে অভিযান চালিয়ে শিশুটিকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জড়িত সজীবসহ তিনজনকে জেলহাজতে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/১৯সেপ্টেম্বর/প্রতিনিধি/ ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :