আদম বেপারীর পিটুনিতে নদীতে ঝাঁপ, যুবক নিখোঁজ

আঞ্চলিক প্রতিনিধি, ময়মনসিংহ
| আপডেট : ১৯ সেপ্টেম্বর ২০১৭, ২২:৫৮ | প্রকাশিত : ১৯ সেপ্টেম্বর ২০১৭, ২২:৩৯
ফাইল ছবি

টাকা নিয়ে বিদেশ না পাঠানোর পর সেটি ফেরত চেয়ে আদম বেপারীদের পিটুনি খেয়ে নদীতে ঝাঁপ দেন সবুজ মিয়া (২৫) নামে এক যুবক। এরপর থেকে তিনি নিখোঁজ। রাত ১০টা পর্যন্ত তাকে উদ্ধার করতে পারেনি দমকল বাহিনীর ডুবুরি দল।

আজ মঙ্গলবার দুপুরে এ ঘটনা ঘটে।

সবুজ মিয়া ময়মনসিংহের গফরগাঁওয়ের পাঁচবাগ ইউনিয়নের যাওয়াইল গ্রামের বাসিন্দা।

জানা যায়, বিদেশ পাঠানোর নাম করে সবুজের কাছ থেকে ১০ লাখ টাকা নেন ছাত্রলীগ নেতা পরিচয় দানকারী আদম বেপারী আলী নেওয়াজ। কিন্তু দীর্ঘদিন ধরে বিদেশ না পাঠানোয় সেই টাকা ফেরত চাইতে আসেন সবুজ ও তার বাবা। মঙ্গলবার দুপুর ২টার দিকে সবুজ মিয়া তারা বাবাকে সাথে নিয়ে আদম বেপারী ও ছাত্রলীগ নেতা আলী নেওয়াজের তেতুলিয়া মড়লবাড়ি এলাকায় আসেন। এসময় আদম বেপারীর নেওয়াজের ভাড়াটিয়া সন্ত্রাসীরা বিদেশে যাওয়ার জন্য দেয়া ১০ লাখ টাকা ফেরতের জন্য চাপ দিতে নিষেধ করেন। কিন্তু সবুজ তারপরও টাকা চাওয়ায় আলী নেওয়াজ ও তার লোকজন তেতুলিয়া মড়লবাড়ি এলাকায় সবুজকে বেদন পিটুনি দেন। পিটুনি থেকে বাঁচতে এক পর্যায়ে সবুজ পাশের ব্রহ্মপুত্র নদে ঝাঁপ দেন। এর পর থেকে তিনি নিখোঁজ রয়েছেন। তাকে উদ্ধারে ফায়ার সার্ভিসের ডুবুরী দল ও পুলিশ কাজ করছে। রাত পৌনে ১০টা পর্যন্ত নিখোঁজ যুবকের কোন সন্ধান মেলেনি।

নিখোঁজ সবুজের বাবা শহীদুল্লাহ অভিযোগ করে জানান, তাদের নিষেধ অমান্য করায় সবুজকে সন্ত্রাসীরা বেদম পিটুনি দেয়। পিটুনি থেকে বাঁচতে কোনো দিশা না পেয়ে সে নদীতে ঝাঁপ দেয়। এর পর থেকে সে নিখোঁজ রয়েছে।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একই গ্রামের আলী নেওয়াজকে আটক করেছে পুলিশ।

গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একে এম মাহবুবুল আলম আটকের বিষয়টি স্বীকার করে বলেন, এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। ফায়ার সার্ভিসের ডুবুরি নিখোঁজের সন্ধানে কাজ করছে। এ ছাড়াও দুজন পুলিশ অফিসারসহ নিখোঁজের স্বজনরা নদীতে খোঁজাখুজি অব্যাহত রেখেছেন।

(ঢাকাটাইমস/১৯সেপ্টেম্বর/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :