ভীষণ চটেছেন আমির খান

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ সেপ্টেম্বর ২০১৭, ০৯:০০

বলিউডে শান্তশিষ্ট অভিনেতা হিসাবেই সবাই জানেন আমির খানকে। খুব সহসাই তাঁকে রাগতে দেখা যায় না। কিন্তু সেই শান্তশিষ্ট আমিরই ভীষণ চটেছেন শুটিং সেটের লোকদের ওপর। কিন্তু কেন এভাবে রেগে গেলেন ‘দঙ্গল’ অভিনেতা।

ভারতীয় মিডিয়ার খবর, বর্তমানে নতুন ছবি ‘থাগস অব হিন্দুস্তান’র শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন বলিউডের মিস্টার পারফেক্টশনিস্ট আমির খান।  নতুন এ ছবি নিয়ে বিস্তারিত কিছুই জানাচ্ছেন না নির্মাতারা। কিন্তু এরই মাঝে ইন্টারনেটে ফাঁস হয়ে যায় ‘থাগস অব হিন্দুস্তান’ ছবিতে আমিরের নতুন  লুকের কয়েকটি ছবি।

ফাঁস হওয়া সেই ছবিতে দেখা যায়,  উস্ক-শুষ্ক চুল, ময়লা পোশাক পরা রয়েছেন আমির খান। অনেকে তার সঙ্গে জনপ্রিয় টিভি সিরিয়াল ‘গেম অব থ্রোনস’র টায়রিয়ন ল্যানিস্টারের চরিত্রটির মিল খুঁজে পাচ্ছেন।  তাঁর এই নতুন লুক ফাঁস হওয়ার কারণেই ভীষণ চটেছেন অভিনেতা।  শুধু তাই নয়, পরবর্তীতে যেন এমন ঘটনা না ঘটে এ জন্য শুটিং সেটে কঠোর নিরাপত্তা জোরদার করেছেন তিনি।

‘থাগস অব হিন্দুস্তান’ ছবিতে আমির খানের পাশাপাশি অভিনয় করছেন বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন, ক্যাটরিনা কাইফ ও ফাতিমা সানা শেখ। ছবিটি পরিচালনা করছেন বিজয় কৃষ্ণ আচার্য। আগামী বছর দিওয়ালিতে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

ঢাকাটাইমস/২০সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত