শাকিবের ছবির আইটেম গানে আঁচল

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২০ সেপ্টেম্বর ২০১৭, ১০:১৬ | প্রকাশিত : ২০ সেপ্টেম্বর ২০১৭, ১০:১২

আবারও আইটেম গানে কোমর দোলালেন বাংলা চলচ্চিত্রের এই সময়ের নায়িকা হাসনাহেনা আঁখি আঁচল। ‘দাগ’ শিরোনামের নতুন একটি ছবির আইটেম গানে নাচতে দেখা গেছে তাকে। ছবিটিতে নায়িকা হিসেবে অভিনয়ও করছেন ঢালিউডের এ মিষ্টি চেহারার নায়িকা।

‘দাগ’ ছবিটিতে নায়ক হিসেবে থাকছেন বাংলা চলচ্চিত্রের বর্তমান সময়ের সেরা সুপারস্টার শাকিব খান। এটি পরিচালনা করছেন নতুন পরিচালক তারেক শিকদার। নায়িকার আইটেম গানে নাচা প্রসঙ্গে তিনি বলেন, ‘আঁচল অভিনয়ের মতো নাচেও খুব দক্ষ। এ ছবিতেই তার প্রমাণ পাওয়া যাবে।’ 

অন্যদিকে নায়িকা আঁচল জানালেন, ‘গল্পের প্রয়োজনে আইটেম গানে অংশ নিয়েছি। কিছুদিন আগে এর দৃশ্যধারণ করা হয়েছে। চেষ্টা করেছি, কাহিনি অনুযায়ী গানটি সুন্দরভাবে ফুটিয়ে তুলতে।’

এর আগেও আইটেম গানে কোমর দুলিয়েছেন অভিনেত্রী আঁচল। বাংলা চলচ্চিত্রের নামকরা পরিচালক ইস্পাহানী আরিফ জাহানের ‘গুন্ডা:দ্য টেরোরিস্ট’ ছবির একটি আইটেম গানে প্রথম অংশ নিয়েছিলেন তিনি। কিন্তু এবারের আইটেম গানটি আগের থেকে কিছুটা হলেও ভিন্ন ধাচের বলে দাবি নির্মাতা তারেক শিকদারের।

২০১১ সালে ‘ভুল’ শিরোনামের একটি ছবির মাধ্যমে বাংলা চলচ্চিত্রে অভিষেক হয় আঁচলের। ওই বছরই মুক্তি পায় তার অভিনীত দ্বিতীয় ছবি ‘বেইলি রোড’। প্রথম দুটি ছবিই ছিল বিকল্প ধারার। এর পর নায়ক বাপ্পী চৌধুরীর বিপরীতে ‘জটিল প্রেম’ ছবিতে অভিনয়ের মাধ্যমে বাণিজ্যিক ধারার ছবিতে অভিষেক হয় নায়িকার। সেই থেকে নিয়মিতই অভিনয় করছেন বাংলা ছবিতে।

ঢাকাটাইমস/২০সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত