কাভানিই নেবেন পেনাল্টি কিক?

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২০ সেপ্টেম্বর ২০১৭, ১০:৪৬ | প্রকাশিত : ২০ সেপ্টেম্বর ২০১৭, ১০:৩৬

গেল রোববার লিঁও’র বিপক্ষে পেনাল্টি শুট নিয়ে নেইমার-কাভানির মধ্যে কথা কাটাকাটি হয়। এরপর ড্রেসিংরুমেও উত্তপ্ত বাক্যবিনিময় হয়। একপর্যায়ে টুইটার, ইনস্টাগ্রামে কাভানিকে ‘আনফলো’ করে দেন নেইমার।

এখনেই শেষ নয়, কাভানিকে বিক্রি করার দাবিও জানান নেইমার। এমনসব ঘটনার দ্রুত সুরাহা চায় পিএসজি। স্প্যানিশ ক্রীড়া দৈনিক মার্কা জানিয়েছে, পিএসজির পক্ষ থেকে সিদ্ধান্ত নেয়া হয়েছে, নেইমার নয়, ক্লাবের হয়ে কাভানিই পেনাল্টি কিক নেবেন।

ফরাসি সংবাদমাধ্যমগুলোর দাবি, সোমবার নেইমার এবং কাভানির সঙ্গে একান্ত বৈঠক করেন পিএসজির প্রেসিডেন্ট নাসের আল খেলাইফি। তিনি বিষয়টি মিটমাট করার চেষ্টা করেন। দ্বিতীয় দফায় বুধবার কোচ উনাই এমেরি এবং স্পোর্টিং ডিরেক্টর আন্তেরো হেনরিকসও নেইমার-কাভানির সঙ্গে বৈঠকে বসবেন পিএসজি মালিক।

প্রসঙ্গত, ফরাসি লিগে লিঁও’র বিপক্ষে ম্যাচের ৫৭ মিনিটে পিএসজির হয়ে ফ্রি-কিক নিতে এগিয়ে আসেন কাভানি। কিন্তু নেইমারের স্বদেশী বন্ধু দানি আলভেজ বল নিয়ে বাড়িয়ে দেন নেইমারকে। ব্যাপারটি পছন্দ হয়নি কাভানির। বেশ রাগান্বিত হয়ে পড়েন এই উরুগুয়ে ফরোয়ার্ড।

এরপর ম্যাচের ৭৯তম মিনিটে পিএসজি পেনাল্টি পেলে আলভেজ চেয়েছিলেন নেইমার কিক নিক। কাভানি সেটিও হতে দেননি। নিজেই কিক নেন। এনিয়ে ত্রিমুখী তর্কে জড়ান কাভানি, আলভেজ ও নেইমার।

(ঢাকাটাইমস/২০সেপ্টেম্বর/জেইউএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত