অপরাজেয় লাঠিয়াল মৌসুমি হামিদ

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২০ সেপ্টেম্বর ২০১৭, ১১:৫৮ | প্রকাশিত : ২০ সেপ্টেম্বর ২০১৭, ১১:৫৬
‘লায়লা লাঠিয়াল’ নাটকের দৃশ্যে মৌসুমি হামিদ

নামকরা লাঠিয়াল সর্দারের একমাত্র মেয়ে মৌসুমি হামিদ।  যে ছোটবেলা থেকেই বাবাকে লাঠি খেলতে দেখে বড় হয়েছে। লেখাপড়ায় বিন্দুমাত্রও আগ্রহ নেই তার। বইয়ের পাতার চেয়ে বাবার লাঠির দিকেই তার নজর বেশি। লাঠি খেলায় ভীষণ আগ্রহ তার। তার ইচ্ছা, বাবার মতো নামকরা লাঠিয়াল হবে। কয়েকটি গ্রামে বাবার সঙ্গে লাঠিখেলায় অংশও নেয় সে। কখনোই খেলায় হারে না।

ভাবছেন ছোট পর্দার সুপরিচিত অভিনেত্রী মৌসুমি হামিদ আবার লাঠিয়াল হলো কবে? হুম, তিনি লাঠিয়াল হয়েছেন ঠিকই তবে বাস্তবে নয়, টেলিভিশনের পর্দায়। খুব শিগগিরই ‘লায়লা লাঠিয়াল’ শিরোনামের একটি নাটকে এমন চরিত্রে টিভির পর্দায় হাজির হবেন অভিনেত্রী। নাটকটিতে নাম ভূমিকা লায়লা লাঠিয়াল চরিত্রে অভিনয় করেছেন তিনি। এর মাধ্যমেই প্রথমবারের মত এমন একটা চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করছেন মৌসুমি।

‘লাযলা লাঠিয়াল’ পরিচালনা করেছেন নাট্যপরিচালক ইরানি বিশ্বাস। এতে মৌসুমি হামিদের বিপরীতে নায়ক হিসেবে অভিনয় করেছেন আরিফ অর্ক। এ ছাড়াও অভিনয় করেছেন মাহমুদুল ইসলাম মিঠু, শিরিন আলম, রিমু রোজা খন্দকার, আফফান মিতুল, ইমরান খান ইমু ও রেশমী রেশমা প্রমুখ।

গাজীপুরের কালিয়াকৈরের জমিদারবাড়িসহ বিভিন্ন জায়গায় নাটকটির শুটিং হয়েছে বলে জানান নাট্যকার ইরানি বিশ্বাস। খুব শিগগিরই একটি বেসরকারি চ্যানেলে এটি প্রচারিত হবে বলেও জানান তিনি।

মৌসুমির লাটিয়াল চরিত্রে অভিনয়ের ব্যাপারে এ নাট্যকার বলেন, ‘লাঠিয়াল চরিত্রে অভিনয়ের জন্য মৌসুমি হামিদের বিকল্প কাউকে পাইনি। চমৎকার অভিনয় করেছেন তিনি। যেহেতু এর আগে মৌসুমি বাংলা ছবিতে অ্যাকশন দৃশ্যে অভিনয় করেছেন, তাই তাঁর জন্য অভিনয় করতে সুবিধা হয়েছে।’

ঢাকাটাইমস/২০সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত