সিরাজগঞ্জে নিখোঁজের দুদিন পর মিলল যুবকের লাশ

সিরাজগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ সেপ্টেম্বর ২০১৭, ১২:১৮

সিরাজগঞ্জের বেলকুচিতে নিখোঁজ হওয়ার দুই দিন পর মনতোষ কুমার সরকার (২৮) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনার সাথে জড়িত সন্দেহে দুইজনকে আটক করেছে পুলিশ।

বুধবার ভোরে উপজেলার সেন ভাঙ্গাবাড়ী ইউনিয়নের বিশ্বাসবাড়ী হুরাসাগর নদীতে কচুরিপানার ভেতর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে।

নিহত মনোতোষ চন্দ্র সরকার (২৮) উপজেলার সেন ভাঙ্গাবাড়ী ইউনিয়নের খাস সোনামুখী গ্রামের মংলা চন্দ্র সরকারের ছেলে।

আটককৃতরা হলেন শিপন সরকার (৩২) কামারখন্দ উপজেলার বল্লবরামপুর এলাকার গিয়াস উদ্দিনের ছেলে ও সুজন কুমার সরকার (২৩) বেলকুচি উপজেলার খাস সোনামুখী এলাকার দেওয়ান কুমার সরকারের ছেলে।

বেলকুচি থানার উপ-পরিদর্শক আব্দুল আলীম এ তথ্য নিশ্চিত করে জানান, মনতোষ সোমবার রাতে নিখোঁজ হন। মঙ্গলবার দুপুরে তার চাচাতো ভাই অচিন্ত্য কুমার থানায় অভিযোগ করেন। অভিযোগের পরিপ্রেক্ষিতে শিপন ও সুজনকে রাতেই আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। তাদের দেয়া তথ্যমতে বুধবার সকালে বিশ্বাসবাড়ী হুড়াসাগর নদীতে কচুরি পানার ভেতরে লুকানো মনতোষের মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নিহতের চাচাতো ভাই অচিন্ত্য কুমার সরকার জানান, সোমবার রাতে প্রতিবেশী সুজন কুমারের সাথে পিকনিক খাওয়ার কথা বলে বলরামপুর গ্রামে শিপনদের বাড়িতে যায়ি মনতোষ। এরপর সে আর ফিরে আসে না। তবে রাত তিনটার দিকে তার আরেক ভাই কৃষ্ণ কুমারের ফোনে দুই লাখ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা। মুক্তিপণের টাকা কীভাবে, কোথায় দিতে হবে তা নিয়ে রাত থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত দফায় দফায় কথা হয়। তারপরও নিখোজ মনতোষের সন্ধান মেলে না। পরে দুপুরের দিকে থানায় অভিযোগ করা হয়।

(ঢাকাটাইমস/২০সেপ্টেম্বর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :