তৃতীয় বিয়েকে দ্বিতীয় বললেন ময়ূরী

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২০ সেপ্টেম্বর ২০১৭, ১৩:৩০ | প্রকাশিত : ২০ সেপ্টেম্বর ২০১৭, ১২:৪৪
ছবিতে মেয়ে অ্যাঞ্জেল ও বর্তমান স্বামী জুয়েলের সঙ্গে ময়ূরী

সম্প্রতি বিভিন্ন গণমাধ্যমে ফলাও ভাবে প্রকাশিত হয় চিত্রনায়িকা ময়ূরীর তৃতীয় বিয়ের খবর। খবরে বলা হয় ‘প্রথম স্বামী মারা যাওয়ার পর শ্রাবণ নামের একজনের সঙ্গে বিয়ে হয় নায়িকার। সেখানে ছাড়াছাড়ি হয়ে গেলে এ বছরের আগস্টে জুয়েল নামের আরেক ছেলেকে বিয়ে করেছেন তিনি। এই নিয়ে তিনবার বিয়ে করলেন নায়িকা।

তবে গণমাধ্যমের এ খবরকে ভিত্তিহীন বলেছেন বাংলা চলচ্চিত্রের এক সময়ের উত্তাপ ছড়ানো নায়িকা ময়ূরী। তিনি বলেন, ‘বিভিন্ন অনলাইন সংবাদমাধ্যমে প্রকাশ হয়েছে এটি আমার তৃতীয় বিয়ে। আসলে তা সত্য নয়। প্রথম স্বামী মারা যাওয়ার পর আর কাউকে আমি বিয়ে করিনি। যে শ্রাবণ শাহের সঙ্গে আমার বিয়ে হয়েছে বলে বলা হচ্ছে তা একেবারেই ভিত্তিহীন। জুয়েলই আমার দ্বিতীয় এবং শেষ স্বামী। দোয়া করবেন তার স্ত্রী থাকাকালীনই যেন আমার মৃত্যু হয়।’

বর্তমান স্বামীকে নিয়ে ময়ূরী আরও বলেন, ‘জুয়েলই আমাকে ধর্মের পথে আসতে সহায়তা করেছে। তার উৎসাহ, অনুপ্রেরণায় আমি এখন নিয়মিত ধর্মকর্ম করি। তাবলীগেও গিয়েছি। বলতে পারেন আমি এখন পুরোদস্তুর পর্দার ভেতর চলাফেরা করি।’

ময়ূরীর বর্তমান স্বামী শফিক জুয়েল জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে দর্শন বিষয়ে মাস্টার্সে পড়ছেন। পরিচয়ের দেড় মাসের মধ্যেই জুয়েলকে বিয়ে করেন তিনি। বর্তমানে টঙ্গীতে নতুন স্বামীর সঙ্গে সুখেই দাম্পত্য জীবন কাটাচ্ছেন তিনি। সঙ্গে রয়েছে ময়ূরীর প্রথম পক্ষের একমাত্র মেয়ে অ্যাঞ্জেল।

অন্যদিকে ময়ূরীর প্রথম স্বামী রেজাউল করিম খান মিলন ছিলেন টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান। ২০১৫ সালের ২৭ সেপ্টেম্বর তিনি মারা যান।

ঢাকাটাইমস/২০সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :