সিঙ্গাপুর নেয়া হচ্ছে গুরুতর অসুস্থ ডিপজলকে

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২০ সেপ্টেম্বর ২০১৭, ১৬:৫৩ | প্রকাশিত : ২০ সেপ্টেম্বর ২০১৭, ১৩:০২

উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর নেয়া হচ্ছে বাংলা চলচ্চিত্রের খল অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলকে। চলচ্চিত্র পরিচালক মনতাজুর রহমান আকবর ও ডিপজলের ঘনিষ্ঠজন সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্র জানায়, ‘এয়ার অ্যাম্বুলেন্সে করে বিকাল তিনটা নাগাদ সিঙ্গাপুরের উদ্দেশ্যে উড়াল দেবেন ডিপজল। সেখানে তাঁকে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি করা হবে। ডিপজলের সঙ্গে সিঙ্গাপুরে যাচ্ছেন তাঁর স্ত্রী জবা ও মেয়ে অলিজা মনোয়ার।

হৃদরোগে আক্রান্ত হয়ে গতকাল মঙ্গলবার বিকেলে বাসায় অসুস্থ হয়ে পড়েন অভিনেতা। এরপর তাঁকে দ্রুত রাজধানীর ল্যাবএইড হাসপাতালে নেয়া হয়। চিকিৎসকেরা তাঁকে করোনারি কেয়ার ইউনিটিতে (সিসিইউ) ভর্তি করেন। তাঁর ফুসফুসে পানি জমেছে বলে জানান চিকিৎসক। আপাতত তিনি ডা. বরেণ চক্রবর্তীর তত্ত্বাবধানে চিকিৎসাধীন আছেন।

চলচ্চিত্রে খল অভিনেতা হিসেবেই বেশি পরিচিত ডিপজল। তবে গত কয়েকটি ছবিতে ইতিবাচক চরিত্রেও দেখা গেছে তাকে। অভিনয়ের পাশাপাশি বর্তমানে প্রযোজনাও করেন অভিনেতা। রাজনীতি এবং ব্যবসার সঙ্গেও জড়িত তিনি।  আগামী মাসে মুক্তি পাচ্ছে তাঁর অভিনীত নতুন ছবি ‘দুলাভাই জিন্দাবাদ’। ছবিটিতে ডিপজলের স্ত্রীর ভূমিকায় দেখা যাবে বাংলা চলচ্চিত্রের ‘প্রিয়দর্শিণী’ চিত্রনায়িকা মৌসুমীকে।

ঢাকাটাইমস/২০সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত