মালয়েশিয়ায় বাংলাদেশি শিক্ষার্থীদের সৌজন্যে ডিনার

মালয়েশিয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ সেপ্টেম্বর ২০১৭, ১৪:০৬

মালয়েশিয়ায় অধ্যয়নরত বাংলাদেশি শিক্ষার্থীদের সবচেয়ে বড় সংগঠন বাংলাদেশি স্টুডেন্টস ইউনিয়ন মালয়েশিয়ার (বিএসইউএম) সদস্যদের সৌজন্যে ডিনার আয়োজন করে মালয়েশিয়ার স্বনামধন্য বিশ্ববিদ্যালয় ইউনিভার্সিটি সেলাঙ্গর (ইউনিসেল)।

রাজধানী কুয়ালালামপুরের অদূরে কুয়ালা সেলাঙ্গরের বেস্তারিজায়ায় ইউনিসেল এর মূল কাম্পাসে আয়োজন করা হয় এ মতবিনিময় সভা ও ডিনারের।

মতবিনিময় সভায় জানানো হয়- শিগগির ইউনিভার্সিটি সেলাঙ্গর (ইউনিসেল) বাংলাদেশে তাদের শিক্ষা কার্যক্রম শুরু করতে যাচ্ছে।

বাংলাদেশ ক্যাম্পাস থেকেই শিক্ষার্থীরা অনেক কম খরচে আন্তর্জাতিক মানের শিক্ষা গ্রহণ করতে পারবে। থাকবে অভিজ্ঞ শিক্ষকমণ্ডলী, বিশ্বমানের শিক্ষা ব্যবস্থা এবং উন্নতমানের ক্লাসরুমও। এছাড়া পারবে বিশ্বের বিভিন্ন দেশে ক্রেডিট ট্রান্সফার করতেও।

এ সময় ইউনিসেল এর পক্ষে উপস্থিত ছিলেন ইউনিভার্সিটি সেলাঙ্গর এর উপ-উপাচার্য (আন্তর্জাতিক) প্রফেসর মোহাম্মাদ নূর, উপ উপাচার্য (শিক্ষা) প্রফেসর মুখতার বিন আব্দুল্লাহ, ইউনিভার্সিটি সেলাঙ্গর বাংলাদেশ ক্যাম্পাস এর প্রধান প্রফেসর এনামুল হক ও ড. আবুল বাশারসহ ইউনিসেল এ অধ্যয়নরত বাংলাদেশি শিক্ষার্থীরা।

বিএসইউএম'র পক্ষে উপস্থিত ছিলেন সংগঠনটির সভাপতি জেডআর জিয়া, উপদেষ্টা সাইয়েদ মিনহাজুর রহমান, সহসভাপতি মুত্তাকিন শাফায়েত, শামছুজ্জামান নাঈম, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক অরুনিমা হোসাইন, শাহিন পাটোয়ারী, রাইয়ান খান, আনিসুর রহমান রিপন প্রমুখ।

(ঢাকাটাইমস/২০সেপ্টেম্বর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত