কাঠগড়া থেকে পালালো স্ত্রী খুনের আসামি

সাতক্ষীরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ সেপ্টেম্বর ২০১৭, ১৯:১০

সাতক্ষীরা জেলা জজ আদালতের কাঠগড়া থেকে পালিয়ে গেছে হত্যা মামলার এক আসামি। বুধবার দুপুরে আদালতের কার্যক্রম চলার সময় এ ঘটনা ঘটে। কাঠগড়ায় থাকার সময় তার হাতে হ্যান্ডকাপ পরানো ছিল।

পলাতক ওই আসামির নাম আমজাদ হোসেন (২৩)। তার বাড়ি সাতক্ষীরা সদর উপজেলার আগুনপুর গ্রামে। স্ত্রী আছিয়া খাতুন হত্যা মামলার আসামি তিনি।

সাতক্ষীরা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) ওসমান গনি জানান, স্ত্রী আছিয়া খাতুন হত্যা মামলায় ২০১৬ সালের ১৭ অক্টোবর থেকে জেলে আটক ছিল আমজাদ হোসেন। গ্রেপ্তার হওয়ার পর তিনি আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেন।

পিপি আরও জানান, ২২ অক্টোবর মামলাটিতে চার্জগঠনের দিন নির্ধারিত রয়েছে। গতকাল মঙ্গলবার মামলাটির শুনানির জন্য দিন ধার্য থাকলেও বুধবার আমজাদকে সাতক্ষীরা জেলা কারাগার থেকে আদালতে আনা হয়। কেন এবং কী কারণে বুধবার তাকে আদালতে আনা হয়েছে তা তিনি জানাতে পারেননি।

অনির্ধারিত দিনে আসামিকে আদালতে আনা ও কাঠগড়া থেকে তার পলায়ন সম্পর্কে জানতে চাইলে সাতক্ষীরা জেলা কারাগারের সুপার হাফিজুর রহমান বলেন, ‘এমনটি তো হবার কথা নয়। তবে প্রকৃত ঘটনা কি তা তদন্ত করেই বের করা হবে’।

ইতোমধ্যে বিষয়টি নিয়ে তিনি খোঁজখবর নিতে শুরু করেছেন বলে জানিয়েছেন।

আদালত থেকে আসামি পালানোর সত্যতা নিশ্চিত করেছেন কোর্ট জিআরও পুলিশ পরিদর্শক আশরাফুল বারীও। তিনি বলেন, আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

ঢাকাটাইমস/২০সেপ্টেম্বর/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত