আ.লীগের দুই কর্মীকে কুপিয়ে জখম, প্রতিবাদে সড়ক অবরোধ

জামালপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ সেপ্টেম্বর ২০১৭, ২০:১৯

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বুধবার বেলা ১১টার দিকে জামালপুরের সরিষাবাড়ি উপজেলার তারাকান্দি সার কারখানা এলাকায় আওয়ামী লীগের বেলাল গ্রুপের দুই কর্মী কুপিয়ে রক্তাক্ত জখম করেছেন রাজা গ্রুপের কর্মীরা। এ ঘটনার প্রতিবাদে বেলাল গ্রুপের কর্মীরা তারাকান্দি-ভুয়াপুর সড়কে টায়ারে আগুন জ্বালিয়ে অবরোধ করে রাখে।

ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে আওনা ইউপি মেম্বার আওয়ামী লীগ নেতা মোবারক হোসেন রাজাকে পুলিশ গ্রেপ্তার  করলে অবরোধ তুলে নেয় বেলাল গ্রুপের নেতাকর্মীরা।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সার কারখানা কেন্দ্রিক আধিপত্য ও দলীয় প্রভাব নিয়ে আওনা ইউপি চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা বেলাল হোসেনের সাথে একই ইউপির মেম্বার রাজার বিরোধ চলে আসছিল। পূর্ববিরোধের জের ধরে বেলা ১১টায় কারখানা এরিয়ার পশ্চিম পাশ দিয়ে বেলাল সমর্থক আওয়ামী লীগ কর্মী মারুফ হোসেন ও লাল চাঁন যাওয়ার পথে রাজা সমর্থকরা তাদের উপর অতর্কিত হামলা চালায়। এ সময় তাদের রামদা দিয়ে এলোপাথারি কুপিয়ে জখম করা হয়। তাদের প্রথমে জামালপুর জেনারেল হাসপাতাল ও পরে ঢাকা পঙ্গু হাসপাতালে নেয়া হয়েছে।

এ খবর ছড়িয়ে পড়লে বেলাল সমর্থকরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে রাজা সমর্থকদের ধাওয়া করে। দুই গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ায় ঘটনায় যমুনা সার কারখানা এলাকা উত্তপ্ত হয়ে ওঠে।

এ ঘটনার সত্যতা স্বীকার করে সরিষাবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল করিম খান বলেন, পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে। পরিস্থিতি দ্রুত নিয়ন্ত্রণে আনতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

(ঢাকাটাইমস/২০সেপ্টেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত