রোহিঙ্গাদের ত্রাণ দেবে ‘এসএ গ্রুপ অব কোম্পানিজ’

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২০ সেপ্টেম্বর ২০১৭, ২০:২৮ | প্রকাশিত : ২০ সেপ্টেম্বর ২০১৭, ২০:২৬

মিয়ানমার সেনাবাহিনীর নির্যাতনের মুখে পালিয়ে এসে বাংলাদেশে আশ্রয় নেয়া রোহিঙ্গা শরণার্থীদের মাঝে ত্রাণ বিতরণ করবে ‘এসএ গ্রুপ অব কোম্পানিজ’।

মিয়ানমারে সেনা অভিযানে হাজার হাজার রোহিঙ্গা মুসলমানকে হত্যা-নির্যাতনের ঘটনায় 'উদ্বিগ্ন' ও 'মর্মাহত' জানিয়ে বাংলাদেশে আশ্রয় নেয়া অসহায় এসব মানুষকে ত্রাণ সহায়তা দেয়ার সিদ্ধান্ত নিয়েছে প্রতিষ্ঠানটি।

১০ হাজার শরণার্থী পরিবারের মাঝে ত্রাণ দিতে আগামীকাল বৃহস্পতিবার রাজধানীর উত্তরা থেকে কক্সবাজারের উদ্দেশে রওনা হবেন প্রতিষ্ঠানটির কর্মকর্তা-কর্মচারীরা। ত্রাণ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করবেন এসএ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সালাহউদ্দিন আহমেদ।

 ‘এসএ পরিবহন প্রাইভেট লিমিটেড'এবং ‘এসএটিভি’র ত্রাণ সহায়তার মধ্যে রয়েছে ৫০ টন চাল, ১০ টন ডাল, ২০ টন আলু, ১০ টন চিড়া, বিস্কুট, খাবার স্যালাইন ও শিশু খাদ্য। এর মধ্যে প্রত্যেক পরিবারকে পাঁচ কেজি চাল, এক কেজি ডাল, দুই কেজি আলু, এক কেজি চিড়া, দুটি করে খাবার স্যালাইন, বিস্কুট ও পাউরুটিসহ অন্যান্য শিশুখাদ্য দেয়া হবে।

২২ সেপ্টেম্বর উখিয়া উপজেলার কুতুপালং শরণার্থী ক্যাম্প ও বালুখালী ক্যাম্পে ত্রাণ দেবে প্রতিষ্ঠানটি। এছাড়া ২৩ সেপ্টেম্বর নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম রাবার বাগান, তুমব্রু জলপাইতলী ও বাঁশবাগান এবং ২৪ সেপ্টেম্বর টেকনাফ উপজেলার হোয়াইক্যাং উনচিপ্রাং, ও লেদা নয়াপাড়া শরণার্থী ক্যাম্পে ত্রাণ বিতরণ করবে ‘এসএ গ্রুপ অব কোম্পানিজ’।

ঢাকাটাইমস/২০সেপ্টেম্বর/এএকে/এমআর  

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত