দুর্যোগপূর্ণ আবহাওয়াকে দায়ী করছে বিসিবি

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ সেপ্টেম্বর ২০১৭, ২১:২১

মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম বিশ্বের অন্যতম সেরা স্টেডিয়াম। দ্বি-পাক্ষিক সিরিজ, এশিয়া কাপ সহ এই ভেন্যুতে আইসিসি টুর্নামেন্টও অনুষ্ঠিত হয়েছে। তাতে আইসিসি সহ সকলের কাছ থেকে প্রশংসা কুড়িয়েছে বিসিবি।

তবে, গত ২৭-৩০ আগস্ট এই ভেন্যুতে অনুষ্ঠিত হয় বাংলাদেশ ও অস্ট্রেলিয়ার মধ্যকার দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথম ম্যাচ। এই ম্যাচে ম্যাচ রেফারির দায়িত্বে থাকা জেফ ক্রো স্টেডিয়ামের আউটফিল্ডকে ‘পুওর’ বলে উল্লেখ করে আইসিসির কাছে প্রতিবেদন দেন।

গত ১৪ সেপ্টেম্বর বিষয়টি প্রকাশ করে আইসিসি। বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে এর উত্তর দেয়ার জন্য ১৪ দিন সময় বেধে দেয়া হয়। বিসিবির পক্ষ থেকে আনুষ্ঠানিক উত্তর পাঠানো হয়েছে।

বুধবার বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী গণমাধ্যমকে বলেন, ‘গত পাঁচ মাস ধরে বন্যা, বৃষ্টি ছিল। দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণেই এমনটি হয়েছে’।

তিনি আরও বলেন, ‘২০১৪ সালে আমরা এই ভেন্যুতে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনাল ম্যাচ আয়োজন করেছি। এখানে আমরা এশিয়া কাপ আয়োজন করেছি। কিন্তু কোনও অভিযোগ পাইনি। প্রস্তুতিতে আমাদের কোনোদিক থেকে কমতি ছিল না। আইসিসির অভিযোগ হচ্ছে ঘাস নিয়ে। আশা করি খুব শীঘ্রই এটি ঠিক হয়ে যাবে’।

(ঢাকাটাইমস/২০ সেপ্টেম্বর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত