পাঁচ বছর পর অভিনয়ে কবরী

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২১ সেপ্টেম্বর ২০১৭, ১১:৩১ | প্রকাশিত : ২১ সেপ্টেম্বর ২০১৭, ১১:১২

পাঁচ বছর পর আবারও অভিনয়ে ফিরছেন ষাট ও সত্তর দশকের সাড়া জাগানো অভিনেত্রী নায়িকা কবরী সারোয়ার। ‘মন দেব মন নেব’ শিরোনামের নতুন একটি ছবিতে অভিনয় করবেন বলে জানিয়েছেন তিনি। ছবিটি পরিচালনা করছেন তরুণ চলচ্চিত্র নির্মাতা রবিন খান। পরিচালকের এটি প্রথম ছবি। ছবিটি প্রযোজনা করবে ইমপ্রেস টেলিফিল্ম।

‘মন দেব মন নেব’ ছবির কাহিনি ও সংলাপ লিখেছেন আবদুল্লাহ জহির বাবু। রোমান্টিক গল্পের নারীপ্রধান ছবিটিতে নায়িকা হিসেবে অভিনয় করছেন এ প্রজন্মের জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। তার বিপরীতে নায়কের চরিত্রে দেখা যাবে অভিনেতা শিবলী নোমানকে।

নতুন এ ছবিটির গল্প আবর্তিত হয়েছে দুই নারী চরিত্র কবরী সারোয়ার ও মাহিয়া মাহিকে ঘিরে। জানা গেছে, আগামী ২৫ সেপ্টেম্বর থেকে রংপুরে ছবিটির শুটিং শুরু হবে। অভিনেত্রী কবরী যোগ দেবেন আগামী ১ অক্টোবর। টানা ৩৫ দিন শুটিং হবে লালমনিরহাট আর কুড়িগ্রামে।

নায়িকা কবরী অভিনীত সর্বশেষ ছবি ‘রাজা সূর্য খা’ মুক্তি পায় ২০১২ সালে। এরপর গত কয়েক বছর নতুন কোনো সিনেমায় অভিনয় করেননি। ১৯৬৪ সালে বাংলাদেশের স্বনামধন্য পরিচালক সুভাষ দত্তের ‘সুতরাং’ ছবিতে নায়িকা হিসেবে অভিনয়ের মধ্যদিয়ে চলচ্চিত্রে অভিষেক হয় তাঁর। এর পর অভিনয় করেছেন ‘হীরামন’, ‘ময়নামতি’, ‘চোরাবালি’, ‘পারুলের সংসার’, ‘বিনিময়’, ‘আগন্তুক’, ‘বাহানা’ এবং ভারতের চলচ্চিত্র নির্মাতা ঋত্বিক ঘটকের ‘তিতাস একটি নদীর নাম’ এর মতো জনপ্রিয় সব ছবিতে।

ঢাকাটাইমস/২১সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :