পাকিস্তানি মালালাতে মুগ্ধ ভারতীয় প্রিয়াংকা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২১ সেপ্টেম্বর ২০১৭, ১৩:২০ | প্রকাশিত : ২১ সেপ্টেম্বর ২০১৭, ১৩:০২
অভিনেত্রী প্রিয়াংকা চোপড়ার ইনস্টাগ্রাম থেকে নেয়া ছবি

দুইজন দুই জগতের তারকা। একজন বলিউডের সাবেক বিশ্ব সুন্দরী অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া। অন্যজন শান্তিতে সবচেয়ে কম বয়সে নোবেল জয়ী পাকিস্তানি তরুণী মালালা ইউসুফজাই। সম্প্রতি যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে দেখা হয় এই দুই তারকার। কথাও হয়। দেখে, কথা বলে মুগ্ধ প্রিয়াংকা মালালাকে তাঁর অনুপ্রেরণা উল্লেখ করে ইনস্টাগ্রামে দেন এক বিশাল পোস্ট।

পোস্টে প্রিয়াংকা লিখেছেন, ‘তোমাকে নিয়ে চাইলে আমি একটি উপন্যাস লিখে ফেলতে পারি। তুমি কতটা চটপটে, অসাধারণ, অনুপ্রেরণাদায়ী আর মজার, তার বর্ণনা আমি দিতে পারি। কিন্তু খুব সংক্ষেপে বলছি, তুমি এক অনস্বীকার্য শক্তি। গোটা বিশ্ব এই কথা জানে। যে ছেলেমেয়েরা ভবিষ্যতের জন্য পৃথিবীকে বাসযোগ্য করে রেখে যেতে চায়, তুমি তাদের জন্য রোল মডেল।’

প্রিয়াংকা আরও লেখেন, ‘তোমার আর তোমার বাবার সঙ্গে কিছুক্ষণ সময় কাটালাম। তোমার বাবা জনাব ইউসুফজাইকে দেখে নিজের বাবার কথা মনে পড়ে গেল। আমি উপলব্ধি করতে পেরেছি, তুমি সাধারণ স্বপ্ন লালন করা সাধারণ এক বালিকা। তোমার ঠাট্টা, হিন্দি সিনেমার প্রতি তোমার ভালোবাসা আর তোমার হাসি আমাকে সব সময় মনে করিয়ে দেবে, কত অল্প বয়সে নিজ কাঁধে তুমি কত বড় দায়িত্ব নিয়েছ। তোমাকে নিয়ে আমি খুব গর্বিত। পৃথিবীজুড়ে আমার মতো যত নারী আছে, সবাইকে তুমি অনুপ্রাণিত করো। আমাদের নিজস্ব হিন্দি/উর্দু ভাষায় তোমার সঙ্গে আবারও গল্প করার জন্য আমার আর তর সইছে না।’

এদিকে প্রিয় তারকাকে কাছে পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন মালালাও। প্রিয়াংকার সঙ্গে সাক্ষাতের বিষয়টা তাঁর কাছে অবিশ্বাস্য মনে হয়েছে বলে এক টুইট বার্তায় লেখেন তিনি।

পাকিস্তানি তরুণী মালালা ইউসুফজাই একজন শিক্ষা আন্দোলনকর্মী। পেশাগত কাজে বর্তমানে তিনি জাতীসংঘে রয়েছেন। ইউনিসেফের শুভেচ্ছাদূত হিসেব প্রিয়াংকাও রয়েছেন সেখানে। জাতিসংঘে তিনি প্রতিটি শিশু, বিশেষ করে কন্যাশিশুদের পড়াশোনার সুযোগ করে দেয়ার জন্য বিশ্বনেতাদের প্রতি আহ্বান জানান।

ঢাকাটাইমস/২১সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :