দেশে জাবরা’র যাত্রা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ সেপ্টেম্বর ২০১৭, ২৩:৪৪

প্রযুক্তি পণ্য-সেবাদাতা প্রতিষ্ঠান টেক রিপাবলিক লিমিটেডের হাত ধরে দেশে যাত্রা শুরু করলো জার্মানির টেক জায়ান্ট জাবরা। পেশাদার পর্যায়ে ব্যবহৃত হেডসেট ও স্পিকারের আন্তর্জাতিক ব্র্যান্ড হিসেবে জাবরার নাম রয়েছে দেশে দেশে।

আজ বৃহস্পতিবার রাতে রাজধানীর গুলশানের একটি হোটেলে জাবরা করপোরেট নাইট’ অনুষ্ঠিত হয়। এতে করপোরেট, এন্টারপ্রাইজ এবং বহুজাতিক কোম্পানির প্রতিনিধিদের সামনে জাবরা ব্র্যান্ডের হাল প্রযুক্তির হেডসেট ও স্পিকারের নানা দিক তুলে ধারা হয়।

তবে পণ্যের মানের প্রতি আপোষ না করায় জাবরার পণ্যের দাম কিছুটা বেশি। তিন হাজার টাকার নিচে তাদের কোনো পণ্য নেই। যেখানে কাছাকাছি ফিচারের অন্য কোম্পানির ভালো মানের হেডসেট ২৫০০-৩০০০ হাজার টাকার মধ্যে পাওয়া যায়। সেখানে জাবরার হেডসেটের দাম প্রায় ৭ হাজার টাকা। কর্তৃপক্ষের দাবি, অন্য কোম্পানির একই সেগমেন্টের পণ্যের তুলনায় জাবরার গুণগত মান অনেক ভালো। সাউন্ড কোয়ালিটি, কিছু ইউনিক ফিচার, ইউজার ফ্রেন্ডলি হওয়ায় এর দাম বেশি হচ্ছে।

অনুষ্ঠানে জাবরা এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের কান্ট্রি মার্কেটিং ম্যানেজার (ভারত ও সার্ক) ড. আমিতেষ পুনহানি, এন্টারপ্রাইজ বিজনেস ম্যানেজার (বাংলাদেশ ও পশ্চিমবঙ্গ) মনোজ পাঠক এবং টেকরিপাবলিক এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের চেয়ারম্যান মশিউর রহমান রাজু, ব্যবস্থাপনা পরিচালক ফয়েজ মোরশেদ, পরিচালক কাজী ইকরামুল গণি ও হেড অব করপোরেট সেলস মেহেদী হাসান।

(ঢাকাটাইমস/২১সেপ্টেম্বর/এজেড/ইএস)

 

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত