‘বাবুজি ধীরে চলনা’ নায়িকার মৃত্যু

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ সেপ্টেম্বর ২০১৭, ০৮:৪৮

মারা গেলেন ‘বাবুজি ধীরে চলনা’ খ্যাত বলিউডের সাবেক অভিনেত্রী শাকিলা। গত বুধবার হৃদরোগে আক্রান্ত হয়ে নায়িকা মারা যান তিনি। বৃহস্পতিবার শাকিলার মৃত্যুর খবর জানান তাঁর বোনের ছেলে এবং প্রয়াত অভিনেতা জনি ওয়াকারের ছেলে নাসির। তিনি ফেসবুকে একটা স্ট্যাটাস দিয়ে লেখেন, ‘শাকিলা মাসি আর নেই’। মৃত্যুকালে নায়িকার বয়স হয়েছিল ৮২ বছর।

স্ট্যাটাসে নাসির আরও জানান,  ‘বয়সজনিত কারণে কিডনির সমস্যায় ভুগছিলেন শাকিলা মাসি। ডায়াবেটিসও ছিল তার।  সম্প্রতি হৃদযন্ত্রেও সমস্যা দেখা দেয়।  সব মিলেই অসুস্থ হয়ে পড়েছিলেন।’  তবে এই বয়সে এতো সমস্যার মধ্যেও নিজের কাজ নিয়ে নায়িকা খুবই সন্তুষ্ট ছিলেন বলেও জানান নাসির।

পঞ্চাশ ও ষাটের দশকে স্বমহিমায় তারকা হয়েছিলেন বলিউড অভিনেত্রী শাকিলা। অতীতে তাকে ঘিরে যুবমানসে উন্মাদনা ভোলার মতো নয়।  ‘আর পার’ ছবির ‘বাবুজি ধীরে চলনা’, ‘চায়না টাউন’ ছবির ‘বার বার দেখো’,  ‘সিআইডি’ ছবির ‘লে কে পেহলা পেহলা পিয়ার’ বা ‘আঁখো হি আঁখো মে ইশারা হো গায়া’ ইত্যাদি গানে শাকিলার উপস্থিতি মনে রাখার মতো।

অভিনয় জীবনের মাঝামাছি এক অনাবাসী ভারতীয়কে বিয়ে করে শাকিলা কিছু দিনের জন্য ব্রিটেন চলে যান  শাকিলা। ছেড়ে দেন ফিল্ম দুনিয়া। আবার ফেরেন মুম্বাইয়ের মেরিন ড্রাইভে।  তাঁর মেয়ে মিনাজ আত্মঘাতী হওয়ার পরে ওই ঠিকানা ছেড়ে চলে যান বান্দ্রা। সেখানেই বসবাস করছিলেন পঞ্চাশ ও ষাটের দশকের এ গুণি অভিনেত্রী।

ঢাকাটাইমস/২২সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত