মুক্তিযোদ্ধা বিনোদনের নামে জুয়ার আসর, আটক ১৬

বরিশাল ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ সেপ্টেম্বর ২০১৭, ০৯:৩৬

বরিশাল নগরীর কাটপট্টি এলাকার মুক্তিযোদ্ধা কল্যাণ পুনর্বাসন ও বিনোদন কেন্দ্রের নামে জুয়ার আসর বসানো হতো প্রতিদিন। সেখান থেকেই ১৬ জুয়ারিকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ। এসময় সেখান থেকে জুয়া খেলার নগদ ১২ হাজা টাকা ও ও জুয়ার সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার রাতে ডিবির সহকারী পুলিশ কমিশনার নাছির উদ্দিন মল্লিকের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। আটক জুয়ারিরা হলেন- রিয়াজুল ইসলাম রাহাত, জাহিদুল ইসলাম, জামাল হাওলাদার, জয়নাল হাওলাদার, রফিকুল ইসলাম সোহেল, সুমন সিকদার, সাইফুল ইসলাম, ফারুক হোসেন, গোলাম মোস্তফা, হাসানুল জামাল হাওলাদার, শাহ আলম খন্দকার, মামুন ব্যাপারী, মহিউদ্দিন হাওলাদার, জাহিদুল ইসলাম বসির, ফিরোজ কানান ও শেখ নাসির উদ্দিন।

মহানগর গোয়েন্দা পুলিশের সহকারী পুলিশ কমিশনার নাছির উদ্দিন মল্লিক জানান, কাটপট্টি এলাকায় থানা পুকুর সংলগ্ন সাবেক কমিশনার রাশিদা বেবীর মালিকানাধীন রাশিদা মঞ্জিলের নিচ তলা ভাড়া নেয় জুয়ারিরা। সেখানে মুক্তিযোদ্ধা বিনোদন কেন্দ্রের ভুয়া নাম ব্যবহার করে রিয়াজুল ইসলাম রাহাত ও শাহ আলম দীর্ঘ দিন ধরেই এই জুয়ার ব্যবসা করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে বিষয়টি জানতে পেরে বৃহস্পতিবার রাতে পুলিশের একটি টিম ওই জুয়ার আসরে অভিযান চালিয়ে ১৬ জনকে আটক করে।

আটক ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানিয়েছেন পুলিশের এ কর্মকর্তা।

(ঢাকাটাইমস/২২সেপ্টেম্বর/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত