অর্থ সাহায্য ‘চাইলেন’ অনন্ত জলিল

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ সেপ্টেম্বর ২০১৭, ১০:১৪

আর্থিক সহায়তা চেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিলেন বাংলা চলচ্চিত্রের ভিন্ন ধারার নায়ক অনন্ত জলিল। তবে তাঁর নিজের জন্য নয়। অনন্ত নিজে একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী। অনন্ত গ্রুপ অব কোম্পানির মালিক তিনি। বৃহস্পতিবার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস দিয়ে তিনি সাহায্য চেয়েছেন বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সাবেক মহাসচিব ও বহু জনপ্রিয় ছবির নির্মাতা এফ আই মানিকের জন্য।

স্বনামধন্য এ পরিচালককে সামর্থ্য অনুযায়ী আর্থিক সহায়তা করেছেন অনন্ত জলিল নিজেও। পাশাপাশি চলচ্চিত্রের অন্যান্য সকল অভিনেতা-অভিনেত্রী ও পরিচালক-প্রযোজকদেরও এফ আই মানিকের সাহায্যে এগিয়ে আসার জন্য আহ্বান জানিয়েছেন।

ফেসবুক স্ট্যাটাসে অভিনেতা লিখেছেন, ‘অতি কষ্টের সঙ্গে বলতে হচ্ছে, আমাদের চলচ্চিত্র পরিবারের সদস্য এফ আই মানিক ভাই, যিনি এ দেশের চলচ্চিত্র শিল্প, দর্শকসহ সবার জন্য এত কিছু করেছেন, তাকেই আজ অর্থকষ্টে ভুগতে হচ্ছে। অর্থের অভাবে স্ত্রীর চিকিৎসা ব্যয় মেটাতে পারছেন না তিনি। গতকাল (২০ সেপ্টেম্বর) হঠাৎ তিনি আমার অফিসে আসেন। তার সামনে যেতেই চোখে পড়লো মলিন চেহারা। তিনি নিজের কষ্টের কথার পাশাপাশি অর্থের অভাবে স্ত্রীর চিকিৎসা করাতে না পারার কথা জানান। তার কথা শুনে দুঃখ পেয়েছি এই ভেবে, যার হাত ধরে প্রতিষ্ঠিত হয়েছে অনেক তারকা, তাকেই কিনা অর্থের অভাবে ঘুরতে হচ্ছে দ্বারে দ্বারে।’

অনন্ত আরও লিখেছেন, ‘এফ আই মানিক ভাইয়ের সঙ্গে আমার কাজ করার সৌভাগ্য হয়নি। আশা করি, তার মতো কোনও গুণীজনকে যেন দ্বারে দ্বারে যেতে না হয়। আমরাই যেন প্রয়োজনে তাদের কাছে পৌঁছে যাই।’

এম.এ জলিল অনন্ত, অনন্ত জলিল হিসেবেই দেশব্যাপী সুপরিচিত। তিনি একাধারে চলচ্চিত্র পরিচালক, প্রযোজক, নায়ক ও ব্যবসায়ী। ২০১০ সালে ‘খোঁজ দ্য সার্চ’ ছবির মাধ্যমে ঢালিউডের চলচ্চিত্রে যাত্রা শুরু করেন। অনন্তকে সবশেষ বড় পর্দায় দেখা গেছে ‘মোস্ট ওয়েলকাম টু’ ছবিতে। তাঁর অভিনীত অন্য ছবিগুলো হলো ‘খোঁজ দ্য সার্চ’, ‘হৃদয় ভাঙা ঢেউ’, ‘দ্য স্পিড’, ‘মোস্ট ওয়েলকাম’ ও ‘নিঃস্বার্থ ভালোবাসা’।

অন্যদিকে বাংলা চলচ্চিত্রে এফ আই মানিক মানেই ব্যবসাসফল ছবি। তাঁর হাত ধরে অনেক অভিনেতা-অভিনেত্রীই চলচ্চিত্রে স্টার হয়েছেন। তাঁর পরিচালিত ব্যবসাসফল ছবির তালিকায় ‘স্বপ্নের বাসর’, ‘দাদীমা’, ‘কোটি টাকার কাবিন’, ‘চাচ্চু’, ‘পিতার আসন’, ‘আমাদের ছোট সাহেব’, ‘মায়ের হাতে বেহেস্তের চাবি’, ‘মাই নেম ইজ সুলতান’ ছাড়াও রয়েছে আরও অনেক ছবি।

ঢাকাটাইমস/২২সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত