রাজশাহীতে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

রাজশাহী ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ সেপ্টেম্বর ২০১৭, ১৩:০৭

রাজশাহীর পবা উপজেলায় অজ্ঞাত এক ব্যক্তির গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে উপজেলার দারুশা কইপুকুরি লাশটি উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য লাশ রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়।

পবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পরিমল কুমার চক্রবর্তী জানান, দারুশা কইপুকুরি এলাকার রাজশাহী-গোদাগাড়ী সড়কের পাশের একটি জঙ্গল থেকে লাশটি উদ্ধার করা হয়। সকালে ওই পথ দিয়ে যাওয়ার সময় আশপাশের লোকজন রাস্তার পাশে জঙ্গলের মধ্যে লাশটি দেখতে পান। এ সময় তারা থানায় খবর দেন। পরে সকাল সাড়ে ১০টার দিকে লাশটি উদ্ধার করা হয়।

ওসি জানান, লাশ উদ্ধার করা হলেও আশপাশের কেউ তার পরিচয় সনাক্ত করতে পারেনি। তার পরনে কালো রঙের জিন্সের প্যান্ট এবং সাদার ওপর কালো বর্ডারের টি-শার্ট ছিল। জবাই করা হলেও তার মাথা দেহ থেকে বিচ্ছিন্ন হয়নি। মুখ গামছা দিয়ে বাঁধা ছিল। এছাড়া পেটে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।

তিনি বলেন, লাশ দেখে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বৃহস্পতিবার রাতের কোনো এক সময় তাকে নির্যাতনের পর জবাই করে হত্যা করা হয়েছে। যেন চিৎকার দিতে না পারে সেজন্য আগে গামছা দিয়ে মুখ বাঁধা হয়েছে। হত্যার পর দুবৃর্ত্তরা মরদেহ রাস্তার পাশের জঙ্গলে ফেলে পালিয়ে গেছে।

ওসি পরিমল কুমার জানান, এ ব্যাপারে আশপাশের লোকজনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। নিহত ব্যক্তির পরিচয় সনাক্তেরও চেষ্টা চলছে। এ ঘটনায় থানায় হত্যা মামলা করা হবে।

(ঢাকাটাইমস/২২সেপ্টেম্বর/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত