লতা মুঙ্গেশকরের স্বাক্ষর জাল করে ‘চাঁদাবাজি’

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৩ সেপ্টেম্বর ২০১৭, ১৪:২৯ | প্রকাশিত : ২২ সেপ্টেম্বর ২০১৭, ১৫:২৩

উপমহাদেশের কিংবদন্তী কণ্ঠশিল্পী লতা মঙ্গেশকরের স্বাক্ষর জাল করে সাধারণ মানুষের কাছ থেকে অর্থ আদায়ের অভিযোগ উঠেছে এক নারীর বিরুদ্ধে। অভিযুক্ত ওই নারীর নাম রেবতী খারে। এ অভিযোগে রেবতীর বিরুদ্ধে ভারতের গামদেবী থানায় মামলাও দায়ের করেছেন মহেশ রাঠোর নামের এক ব্যক্তি।

অভিযোগপত্রে মহেশ জানিয়েছেন,  লতার জাল সই ও সিলমোহরসহ একটি আমন্ত্রণপত্র বিলি করছেন ওই নারী। শহরের বিভিন্ন জায়গা থেকে এই পত্র দেখিয়ে তিনি টাকা তুলছেন। মঙ্গেশকর পরিবারের সঙ্গে নিজের সম্পর্কের কথা বলে আস্থা অর্জন করছেন রেবতীদেবী। একাধিক কারণ দেখিয়ে টাকা তুলছেন তিনি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গামদেবী থানার এক কর্মকর্তা জানান,  ‘রেবতীদেবী নাল্লাসোপারার বাসিন্দা।  লতা মঙ্গেশকরের নাম শুনে তাকে অনেকে টাকা দিচ্ছেন। ঘটনাটি সামনে আসে রেবতীর একটি পদক্ষেপে। তিনি মঙ্গেশকর পরিবারের সঙ্গে যুক্ত এমন একজনের কাছে টাকা চান। সেই ব্যক্তি গোটা ঘটনা মঙ্গেশকর পরিবারকে জানান। তারপর অভিযোগটি দায়ের করা হয়।’

অন্যদিকে, জোন টুর ডেপুটি কমিশনার ধ্যানেশ্বর চৌহান জানিয়েছেন,  ‘এখনও অভিযুক্তকে গ্রেপ্তার করা যায়নি। কতজনের কাছ থেকে টাকা তোলা হয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।

ঢাকাটাইমস/২২সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত