রাজশাহীতে ব্যবসায়ীকে গলাকেটে হত্যা

রাজশাহী ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ সেপ্টেম্বর ২০১৭, ১৫:২৭

রাজশাহীর পবা উপজেলা থেকে শাহাবুল ইসলাম নামে এক ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে উপজেলার দারুশা ইউনিয়নের কৈকুড়ি এলাকার রাস্তার পাশ থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত শাহাবুল ইসলাম রাজশাহী মহানগরীর উপকণ্ঠ কাশিয়াডাঙ্গা ফেরতাপাড়া এলাকার নুরুল ইসলামের ছেলে। শাহাবুল পুকুরে মাছ চাষ এবং জমি কেনা-বেচার ব্যবসা করতেন বলে জানিয়েছে পুলিশ।

নিহতের পরিবারের সদস্যদের বরাত দিয়ে পবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পরিমল কুমার চক্রবর্তী বলেন, বৃহস্পতিবার রাত ১১টার দিকে কাশিয়াডাঙা মোড় থেকে শাহাবুলকে একটি মাইক্রোবাসে করে তুলে নিয়ে যাওয়া হয়। শুক্রবার সকালে স্থানীয় লোকজন পবার কৈকুড়ি এলাকার রাস্তার পাশের জঙ্গলের ভেতর তার লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেন।

পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। নিহত শাহাবুলের টি-শার্টের পকেটে পাঁচ হাজার এবং জিন্সের প্যান্টের পকেটে তিন হাজার টাকা পাওয়া গেছে। লাশের মুখ গামছা দিয়ে বাঁধা ছিল। গলাকেটে তার মৃত্যু নিশ্চিত করা হলেও পেটে ধারালো অস্ত্রের আঘাত পাওয়া গেছে। ময়নাতদন্তের জন্য লাশ রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে।

ওসি বলেন, যেখান থেকে লাশ উদ্ধার করা হয়েছে সেখানে কোনো রক্ত পড়ে থাকতে দেখা যায়নি। এ থেকে ধারণা করা হচ্ছে অন্য কোথাও হত্যার পর লাশ সেখানে ফেলে যাওয়া হয়েছিল। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে বলেও জানান ওসি পরিমল কুমার চক্রবর্তী।

(ঢাকাটাইমস/২২সেপ্টেম্বর/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত